Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাই উচ্চ বিদ্যালয় হতে স-মিল সড়কটির বেহাল অবস্থা

| প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কাপ্তাই(রাঙ্গামাটি)থেকে কবির হোসেন : জাকির হোসেন স্ মিল হতে কাপ্তাই উচচ বিদ্যালয় সড়কটির বেহাল অবস্থা জন দূর্ভোগ চরমে। সংস্কারের অভাবে প্রতিদিন কয়েক হাজার লোকজন ও স্কুল,কলেজ,শিক্ষার্থী প্রতিনিয়ত ভাঙ্গাস্থানে পড়ে ইতি মধ্যে আহত হয়েছে। গত বর্ষা মৌসুমে রাস্তা ও লেকের ভাঙ্গনের ফলে সড়কের কয়েকটি পাশ ভেঙ্গে যায়। এবং ইটগুলো উঠে যাওয়ার দরুন চলাচলে ব্যাপক দুর্ভোগ হয়ে দাঁড়িয়েছে। অতি দ্রæতজদি ভাঙ্গাস্থানগুলো সংস্কার করা না হয় তাহলে চলাচলের সড়কটি একে বারে বন্ধ হয়ে পড়বে। ইতি মধ্যে এ ভাঙ্গা সড়কটি দিয়ে রাতে কিংবা দিলে চলতে গিয়ে মহিলাও স্কুল শিক্ষার্ধীসহ বেশ কয়েকজন পথচারী আহত হয়েছে।
এবং পাশের ব্রীজকিও হুমকির মুখে থুবরে পড়বে বলে এলাকার ব্যবসায়ী ফারুক, সেকান্দার, আফছার, তরিকউলাহ মত প্রকাশ করে। এদিকে স্কুল শিক্ষার্থী সৌরভ,নীলা এরা জানান,রাস্তা ভাঙ্গার দরুন আমাদের স্কুলে যেতে অনেক সমস্যা হয়। আমরা চাই সড়টি প্রশাসনের পক্ষ হতে দ্রæত সংস্কার করা হউক। ইউপি সদস্য আব্দুল আহাদ সেলিম জানান, পঞ্চবার্ষিকী বাজেট এটি সংস্কারের একটি পরিকল্পনা আছে বাজেট আসলে এটি সংস্কার করা হবে বলে উলেক করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ