Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেনের আওয়ামী লীগে যোগদান

| প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা :জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর)সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব মো: গোলাম হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ভাবে অংশ গ্রহনের মাধ্যমে সরকারের উন্নয়নকে অব্যাহত রাখার স্বার্থে আনুষ্ঠানিকভাবে সাধারন সদস্য পদ গ্রহনের মাধ্যমে আওয়ামী লীগে যোগদান করেছেন। গত বৃহস্পতিবার রাতে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্বা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের বাসভবনে তিনি সদস্য ফরম গ্রহন করেন।
পরে মো: গোলাম হোসেন জেলা আওয়ামী লীগের সভাপতি,পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ভুইয়া ও সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজীর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: শাহাদাত মিয়া,সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম,চাঁদপুর জেলা পরিষদ সদস্য মো: জোবায়ের হোসেন , ইউপি চেয়ারম্যান ,আওয়ামী লীগ নেতা আ:সামাদ আজাদ,জসিম উদ্দিন লিটন,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান সর্দার,আলহাজ্ব হারুন আর রশীদ পাটওয়ারী ,আতাউর রহমান মিঠু,পৌর আওয়ামী লীগ নেতা মঞ্জুর আহমেদ সুজনসহ আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সংবাদে গতকাল শুক্রবার কচুয়া উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।
প্রসংগত: চাঁদপুরের কচুয়ার কৃতি সন্তান ও চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর)সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব মো: গোলাম হোসেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ের পরিচালক,স্বরাস্ট্র মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও বানিজ্য মন্ত্রনালয়ের সচিবসহ সরকারের গুরুত্বপূর্ন দপ্তরে দায়িত্ব পালন শেষে ২০১৫ সালে চাকুরী থেকে অবসর গ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ