Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

গণতন্ত্র রক্ষায় বিএনপি ছাড়া বিকল্প দল নেই -অ্যাড. তৈমূর আলম খন্দকার

| প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : গণতন্ত্র রক্ষায় বিএনপি ছাড়া বিকল্প কোন দল নেই। জনগণ সামনের নির্বাচনে বেগম খালেদা জিয়াকে আবারো ক্ষমতায় আনবে বলে মন্তব্যে করেছেন বিনএপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড. তৈমূর আলম খন্দকার। তারেক রহমানের ৫৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার দুপুরে উপজেলার যাত্রামুড়া এলাকায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
এসময় তৈমূর আলম খন্দকার নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগের জোর জুলুম, হামলা, মামলাসহ নির্যাতন মোকাবেলা করতে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। এছাড়া ভ‚মিদস্যুতা, মাদক ও পানিবদ্ধতার বিষয়ে মোকাবেলা করা হবে বলেও হুশিয়ারী দেন তিনি।
নারায়ণগঞ্জের রূপগঞ্জে ওলামা দলের উদ্যোগে জেলা ওলামা দলের সভাপতি শামসুর রহমান খাঁন বেনুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ওলামা দলের সহ-সভাপতি মাজহারুল ইসলাম হিরন, অ্যাড. সামাদ মোল্লা, আব্দুল হাই তালুকদার, ডাক্তার ইওনুস, এনামুল হক খান, কামাল খান, আমির হোসেন খান, আলম, মোহাম্মদ আলী প্রমুখ। পরে বিকেলে দাউদপুর এলাকায় আরেকটি আলোচনা সভায় অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ