Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদেশে লবিস্ট নিয়োগ করে মাদার অব হিউমেনিটি পদক এনেছেন প্রধানমন্ত্রী

ময়মনসিংহে অধ্যাপক ডা: এ ডে এম জাহিদ হোসেন

| প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জেলা মহিলা দলের কমিটি বিলুপ্ত
বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো: বিএনপির ভাইস চেয়ারম্যান ও ড্যাব মহাসচিব অধ্যাপক ডা: এডেএম জাহিদ হোসেন বলেছেন, বিদেশে লবিস্ট নিয়োগ করে মাদার অব হিউমিনিটি পদক এনেছেন প্রধামমন্ত্রী শেখ হাসিনা। অথচ দেশে কোন হিউমিনিটি নেই। তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে শত শত মামলা। ইলিয়াস আলী, চৌধুরী আলম’সহ হাজার হাজার নেতা-কর্মীকে গুম খুন করা হয়েছে। এটা কি হিউমিনিটির নমুনা। ড্যাব নেতা আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বলেছেন নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হবে না। সে লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে। গতকাল বিকেলে ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ জেলা বিএনপির কার্যালয়ে মহিলা দলের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ডা: জাহিদ আরো বলেন, শহীদ জিয়ার সময়ে দেশে গার্মেন্টন্স চালু হয়েছে। বৈদেশিক রেমিটেন্স চালু হয়েছে। মোট কথা দেশের সকল ভালো কাজের সাথে বিএনপি, শহীদ জিয়া, খালেদা জিয়া জড়িত। তাই পিতার সেই পদাঙ্ক অনুসরন করে মায়ের আপোষহীন চরিত্র অনুসরণ করে এগিয়ে চলছেন তারেক রহমান। এ সময় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, তারেক রহমান বলেছেন দলের কোন নেতা নাই। নেতা মাত্র একজন। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়া। তার নেতৃত্বেই আগামী দিনে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে। এ সময় তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আপনারা প্রজতন্ত্রের কর্মচালী হিসেবে নিরপেক্ষতা বজায়ে রাখুন। আগের বলেঠি জনগনের ট্রাক্সের টাকায় আপনাদের বেতন হয়। সেই জনগনের বিপক্ষে আপনারা অবস্থান নিবেন না। মনে রাখবেন একদিন সব কিছুই আইনের পর্যাচোলনায় আসবে।
কর্মী সমাবেশে কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা একেএম মোশাররফ হোসেন, বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা নূরে আরা সাফা, সাবেক এমপি নূরজাহান ইয়াসমীন,জেবা খান, মহিলা দলের যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খান, সাবেক এমপি শাম্মী আক্তার, ইয়াসমীন আরা হক, দক্ষিণ জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, সাবেক এমপি শাহ নূরুল কবীর শাহীন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, মোতাহার হোসেন তালুকদার, আবুল বাসার আকন্দ, ভালুকা বিএনপির সভাপতি ফখরুদ্দিন আহম্মেদ বাচ্চু, ঢাকা মহানগর মহিলা দলের সভানেত্রী পেয়ারা মস্তুফা প্রমূখ।
কর্মী সমাবেশে আফরোজা আব্বাস বলেন, তারেক রহমান তারুণ্যের প্রতিক নয়। তিনি জাতির প্রতিক। এবং আগামী দিনের একমাত্র নেতা। এ সময় তিনি ময়মনসিংহ জেলা মহিলা দলের আগের কমিটি বিলুপ্ত ঘোষনা করে নূরজাহান ইয়াসমীনকে আহবায়ক ঘোষনা করে বলেন, যারা এলাকায় থাকবেন না তারা পদ পাবেন না। যারা এলাকায় থেকে নির্যাতিত হবেন তারাই কমিটিতে থাকবেন। আর যারা ঢাকায় থাকতে চান তারা সেখানের কমিটিতে থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ