Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপন্থীদের আধিক্য

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১০:৩৯ এএম

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ নির্বাচন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী আইনজীবী ও সমমনা পরিষদ সভাপতিসহ ছয়টি পদে এবং বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে সাধারণ সম্পাদকসহ নয়টি পদে জয়লাভ করেছে।
শুক্রবার সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাত ১০টায় নির্বাচন পরিচালনা উপ-কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুর রশিদ চৌধুরী আনুষ্ঠানিকভাবে বেসরকারি ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে ১৬৬ জন ভোটারের মধ্যে ১৬৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ছয়টি ভোট বাতিল করা হয়।

নির্বাচিতরা হলেন- আওয়ামী আইনজীবী ও সমমনা পরিষদ থেকে পুনঃনির্বাচিত সভাপতি মো. নুরুল ইসলাম, সহ-সভাপতি মামুন আক্তার এবং সদস্য তুহিন আহমেদ, আনারুল হক, নাসির উদ্দিন ও আবু তালেব বিশ্বাস।

বিএনপি সমর্থিত প্যানেল থেকে সাধারণ সম্পাদক আ স ম আব্দুর রউফ, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক হেমায়েত উল্লাহ বেল্টু ও আসাদুজ্জামান আসাদ এবং সদস্য মাসুদ পারভেজ, আতিয়ার রহমান, শাহিন আকতার, শাহ জামাল ও রুবিনা পারভীন রুমা।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সভাপতি নুরুল ইসলাম উন্নয়নের ধারা বজায় রাখতে ভোটাররা তাকে নির্বাচিত করায় ভোটারদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অপরদিকে সাধারণ সম্পাদক আসম আব্দুর রউফ বার ও বেঞ্চের সুসম্পর্ক বজায় রাখার জন্য আইনজীবীদের সাথে নিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনজীবী সমিতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ