Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সাতক্ষীরায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

অবরুদ্ধ উপজেলা চেয়ারম্যানকে

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ২:০৭ পিএম

অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে উভয় গ্রুপে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। শনিবার সকাল ১০ টার দিকে কলারোয়া উপজেলা পরিষদ চত্বরে এই হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি পাওয়ায় সরকারি ভাবে অনুষ্ঠান পালিত হচ্ছিল। অনুষ্ঠান চলাকালীন সমজে পাল্টাপাল্টি বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর কর্মী সমর্থকরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের উপর চড়াও হয়। এক পর্যায়ে লাল্টুর সমর্থকরা স্বপনের কর্মী সমর্থকদের উপর ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে পাল্টাপাল্টি সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হয়। পরে ফিরোজ আহমেদে স্বপনকে তার কার্যালয়ে দুই ঘণ্টা অবরুদ্ধ করে রাখে প্রতিপক্ষের সমর্থকরা।
কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন জানান, লাল্টু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসী বাহিনী তাকে অবরুদ্ধ করে রাখে এবং আমার নেতা কর্মীদের মারধর করে আহত করে।
আমিনুল ইসলাম লাল্টু জানান, এমন কোন ঘটনা ঘটেনি। এটা ফিরোজ আহমেদ স্বপনের কারসাজি। তার সন্ত্রাসী বাহিনী আমার নেতা কর্মীদের উপর হামলা চালিয়ে আহত করেছে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ