Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০১৯ সালের ভোটে আ’লীগের কবর হবে -জাগপা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

২০১৯ সালের জাতীয় নির্বাচনের ফলাফলে আওয়ামী লীগের রাজনীতির কবর রচনা হবে বলে মন্তব্য করেছেন শফিউল আলম প্রধানের দল জাগপা নের্তৃবৃন্দ। নেতারা বলেন, বিদ্যুতের মূল্য বাড়িয়ে আজাদি পাগল জনতাকে রুখা যাবে না। গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধি সরকারের মহালুটের সমাধানের অংশ। ব্যাংক ডাকাতি ও রিজার্ভ চুরি দেশকে অর্থনীতিতে পঙ্গু করার মহাপরিকল্পনা। শেয়ার বাজারের মহালুট দারিদ্র্য ও বেকারত্বকে স্বীকৃতি দেওয়া। দেশ ধ্বংসের নগ্ন খেলা বন্ধ করুন। অবিলম্বে গ্যাস-বিদ্যুতের মূল্য প্রত্যাহার করে জনগণের বাঁচার অধিকার ফিরিয়ে দিন। গতকাল পল্টন ঢাকা মহানগর কার্যালয়ে জাগপা ঢাকা মহানগর ও বিভিন্ন থানার যৌথ প্রতিনিধি সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
নগর জাগপা সভাপতি আসাদুর রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন ফিরোজের পরিচালনায় বক্তব্য রাখেন জাগপার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, খন্দকার আবিদুর রহমান, এনায়েত আহমেদ হালিম, আশরাফুল ইসলাম হাসু। এসময় উপস্থিত ছিলেন হোসেন মোবারক, কামাল উদ্দিন, আলাউদ্দিন আজাদ, আসাদুজ্জামান বাবুল, আব্দুর রাজ্জাক, নাসির উদ্দিন, মাইন উদ্দিন, আজিজুর রহমান স্বপন সহ বিভিন্ন থানার সভাপতি-সম্পাদকবৃন্দ।
নেতৃবৃন্দ আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ২০১৯ এর স্বপ্ন এখন মহাসমুদ্রে তলিয়ে যেতে শুরু করেছে। উনিশ-উনিশ বলে কান্না করবেন না। ঊনিশ সালেই আওয়ামী লীগের শেষ কবর রচনা হবে ইনশাআল্লাহ। নেতৃবৃন্দ আরো বলেন, বঙ্গবন্ধুকে আমরা শ্রদ্ধা ও সম্মান করি। স্বাধীনতার ক্ষেত্রে তার অবদান অস্বীকার করি না। কিন্তু আনন্দ শোভাযাত্রার নামে পিইসি পরীক্ষার্থীদের বাধ্যতামূলক অংশগ্রহণ দেশবাসী ভাল চোখে দেখে নাই। সুতরাং জোর করে ভালবাসা হয় না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ