Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রানার অটোমোবাইলস’র বার্ষিক ডিলার সম্মেলন

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : রানার অটোমোবাইলস লি. এর ডিলারদের ‘বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০১৬’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত এ সম্মেলনে সারাদেশের ২ হুইলার ও স্পায়ার পার্টস ডিলাররা অংশগ্রহণ করেন। সম্মেলনে উপস্থিত ছিলেন রানার গ্রæপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান, ভাইস চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসাইন, ব্যবস্থাপনা পরিচালক ব্রি. জে. শফিকুজ্জামান (অব.), নির্বাহী পরিচালক মুকেশ শর্মা ও কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
সেলস, সার্ভিস ও পার্টস এর জ্যেষ্ঠ কর্মকর্তাবৃন্দ ২০১৫ সালের তাদের ব্যবসায়িক কর্মকাÐের পর্যালোচনা করেন। নির্বাহী পরিচালক মুকেশ শর্মা ২ হুইলার শিল্পে বাজারের অবস্থার নিয়ন্ত্রণ ও প্রভাব নিয়ে ব্যাখ্যা করে ভবিষ্যত প্রবৃদ্ধির পথে নতুন করে উজ্জীবিত হয়ে কাজ করতে ব্যবসায়িক পরিকল্পনা উপস্থাপন করেন। তার বক্তব্যে তিনি রানারের সব শো-রুম এবং ওয়ার্কশপে এক ও অভিন্ন গ্রাহক সেবার নিশ্চয়তা প্রদানের ব্যাপারে গুরুত্ব দিতে বলেন। তিনি আরও বলেন, লাভজনক প্রবৃদ্ধির নিশ্চয়তার জন্য আমাদেরকে ডিস্ট্রিবিউশন মুড থেকে ভোক্তা কেন্দ্রিক মডেলের কথা চিন্তা করতে হবে। সম্মেলনে ২ হুইলার ও স্পায়ার পার্টস ডিলারদেরকে ২০১৫ সালের কাজের স্বীকৃতি হিসাবে ক্রেস্ট প্রদান করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।