Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

পারিবারিক কলহের জের চরফ্যাশনে স্বামীর গায়ে আগুন : আহত ২

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা : চরফ্যাশন উপজেলা পৌরসভার ৪নং ওয়ার্ডের আবুল হোসেন মাস্টারের মেয়ে জুয়েনার সাথে তার স্বামীর অবর্গতার জের ধরে সৃষ্ট পারিবারিক কলহে স্বামী রনির গা পেট্রোলের আগুনে ঝলসে গেছে আহত হয়েছে আরও ২ জন।
রনির পরিবার অভিযোগ করেছে রনির স্ত্রীর পরকিয়ায় বাধা দেওয়ায় তাকে কৌশলে শ্বশুর বাড়ি নিয়ে তার গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় তার স্ত্রী জুয়েনা। রনির গায়ে আগুন লাগিয়ে দিয়েছে এ খবর পেয়ে তার আত্মীয়রা ছুটে আসলে বটির আঘাতে আহত হন রনির আত্মীয় নীরব ফকির ও বাবু।
তবে রনির শ্বশুর শ্যালক খোকন জানান, মাস দুয়েক আগে তার বোন জুয়েনার সাথে রনির বিবাহ হয়। বিবাহের পর রনি তার বোনের উপর নানারকম নির্যাতন চালাতে থাকলে তার বোনকে তারা তাদের বাড়িতে নিয়ে আসে। এতে করে তাদের মধ্যে পারিবারিক অবর্গতার সৃষ্টি হয় এবং মামলা ও থানায় জিডি আছে।
গতকাল ২০ মার্চ রনি তার স্ত্রীকে ঘর থেকে বের হতে বললে তার স্ত্রী জুয়েনা ঘর থেকে বের না হওয়ায় রনি জোড়পূর্বক তাদের বাড়ির গেট ভেঙে বাড়িতে প্রবেশ করে তার গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় এ সময় তার গায়ের ৭০ শতাংশ পুড়ে যায়। রনিকে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে এ খবর পেয়ে তার আতœীয়রা এসে জুয়েনার বাসায় হামলা চালালে হামলাকারীদের প্রতিহত করতে বটি দিয়ে আঘাত করলে দুজন আঘাতপ্রাপ্ত হন। তবে খোকনের স্ত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করা হলে তার স্ত্রী বটি দিয়ে আঘাত করেছেন বলে জানান খোকন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পারিবারিক কলহের জের চরফ্যাশনে স্বামীর গায়ে আগুন : আহত ২
আরও পড়ুন