Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় রিকশা চালককে পিটিয়ে হত্যা

| প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার :সাভারের আশুলিয়ায় অটোরিকসা মালিকের কিস্তির ৭শ’ টাকা সময়মতো পরিশোধ না করার কারণে এক চালককে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছে নিহতের স্বজন।
নিহত শাজাহান মিয়া (৩৭) বগুড়া জেলার সারিয়াকান্দি থানাধীন কুমকুমারী এলাকার রবীন উদ্দিন প্রামানিকের ছেলে। সে আশুলিয়ার ভাদাইল এলাকায় আব্দুল আজিজের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থেকে অটোরিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। রবিবার সকালে পুলিশ আশুলিয়া জামগড়া এলাকার রুপায়ন মাঠ থেকে তার লাশটি উদ্ধার করে।
নিহতের মেয়ে সোনিয়া আক্তার বলেন, শনিবার রাত আনুমানিক ৯টার দিকে তার বাবা শাহজাহান বাসায় মোবাইল ফোন করে জানায় গ্যারেজের মালিক নওশাদ আলী প্রামানিক ও পাশর্^বর্তী ওষুধের দোকানী সহিদসহ আরো ৩/৪ জন মিলে তাকে রিকসার বকেয়া কিস্তি ৭শ’ টাকার জন্য মারধোর করছে। টাকা নিয়ে এসে তাকে ছাড়িয়ে নিতে বলে। সে টাকা নিয়ে তাদের বাসার পাশর্^বর্তী রাসেল অটো গ্যারেজে গিয়ে সেখানে কাউকে পায়নি এমনকি গ্যারেজটি তখন তালাবন্ধ ছিল। পরে তার বাবার মোবাইল নম্বরে ফোন দিলে সেটিও বন্ধ পাওয়া যায়। অবশেষে রাত অনেক হওয়ায় সে বাসায় ফিরে বাবার জন্য অপেক্ষা করতে থাকে। সকালে বাসার কাছে রূপায়ন মাঠে বাবার লাশ দেখে লোকজন আমাদের খবর দেয়। নিহতের স্ত্রী রিক্তা আক্তার জানান, আমার দুই সন্তানকে নিয়ে আমি কিভাবে বেঁচে থাকবো। পাষন্ড মানুষরা নির্দয় ভাবে আমার স্বামীকে পিটিয়ে হত্যা করলো, অনেক কাকুতি মিনুতি করেও বাচঁতে পারলো না আমার অসহায় স্বামী। আমি গ্যারেজ মালিক নওশেদ ও ওষূধ দোকাদার শাহিদুলসহ অপরাধীদের কঠিন বিচার চাই।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের মেয়ে সোনিয়া আক্তার বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত গ্যারেজ মালিক নওশেদ ও তার সহযোগী ওষুধ দোকানী শহিদুলসহ অন্যরা পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ