Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

| প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : সৈয়দপুরে ট্রেনে কেটে অজ্ঞাতনামা এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল সকালে চিলাহাটি থেকে খুলনাগামী রকেট মেইল ট্রেনে ওই বৃদ্ধ কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু ঘটে। সৈয়দপুর-চিলাহাটি রেলওয়ে লাইনের ঢেলাপীর রেলক্রসিংয়ের অদুরে উত্তরে এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে সৈয়দপুর রেলওয়ে থানার সৈয়দপুর রেলওয়ে থানার ওসি এ কে এম লুৎফর রহমান ঘটনাস্থলে ছুটে যান। জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তফা কামাল ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। তিনি জানান, মূলত ট্রেনের চাকায় ওই বৃদ্ধের মাথা কেটে যায় এবং দুই হাতে আঘাতপ্রাপ্ত হয়। কাটা পড়া বৃদ্ধের পরণে নতুন সাদা রঙের চেক লুঙ্গি ও পাঞ্জাবি এবং নেভি বøু রঙের সোয়েটার ছিল। সৈয়দপুর রেলওয়ে থানার ওসি জানান,এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নীলফামারী সদর আধুনিক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।
দুই মাদক বিক্রেতা আটক
সৈয়দপুরে রোববার দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাসহ লিমন (২৮) ও শাহিদ (৩২) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আটক লিমন নিমবাগান এলাকার আইয়ুব আলীর ও শাহিদ কাজীপাড়ার নেছার আহমেদের পুত্র। সৈয়দপুর থানার ওসি মো. শাহজাহান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের নিমবাগান ও কাজীপাড়ায় অভিযান চালানো হয়। এসময় ১০ পিস ইয়াবাসহ লিমনকে ও ২০ পুরিয়া হোরোইনসহ শাহিদকে আটক করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন