Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ইনকিলাব সম্পাদকের সাথে মেয়র আরিফের সৌজন্য সাক্ষাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:১২ এএম, ২৮ নভেম্বর, ২০১৭

সিলেটে গতকাল বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন সিলেট সিটি করপোরেশনের মেয়র বিএনপি কেন্দ্রিয় কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী।
পারস্পরিক কূশল বিনিময়কালে মেয়র আরিফ নগরীর উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে নগরবাসীর কল্যাণে তার স্বপ্নের নানামুখী দিক উল্লেখ করেন। তিনি বলেন, সত্যিকারের নাগরিক উপযোগী এক নগর প্রতিষ্টা করাই তার লক্ষ্য। দেশের ও বিশ্বের বিভিন্ প্রান্তের লোকজন ঘুরতে আসে এ শহরে। পর্যটন সহ ধর্মীয় আধ্যতিœকতায় সমৃদ্ধ এ নগর সেই মানে গড়ে না উঠলে, আশাহত হবে সকল মানুষ। তথ্যপ্রযুক্তির এ যুগে মানুষ দুনিয়ার সুবিধাসম্পন্ন নগরগুলোর জীবনচিত্র সম্পূর্কে অবগত হয়ে উঠছে। কিন্তু তাদের শহর যদি সে লক্ষ্য পূরনে ব্যর্থ হয়, তাহলে তা দু:ভাগ্যজনক। তিনি বলেন, লক্ষ্যপূরণে যথাযত মহলের সহযোগিতা খুবই দরকার। মেয়র আরিফুল হক চৌধুরীকে তার কর্ম পরিকল্পনা ্ও বাস্তবায়নে ভূমিকা রাখায় প্রশংসা করে ইনকিলাব সম্পাদক বলেন, কাজের মধ্যে দিয়ে মানুষ বেঁচে থাকে। এ বেচে থাকাটায় প্রকৃত স্বার্থকতা। একজন সেবক প্রকৃত অর্থে সেবক হয়ে উঠে নাগরিক বান্ধব কাজের মাধ্যমে। তিনি আশা প্রকাশ করে বলেন, মেয়র আরিফ তার কাজের মধ্যে দিয়ে নিজকে স্মরণীয় রাখতে পারবেন। গতকাল দুপুরে প্রায় অর্ধ ঘন্টাব্যাপী এ বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ সভাপতি ্ও আরবি বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ম্ওালানা হুছামুদ্দীন চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ