Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় আহত শ্রমিকলীগ নেতার মৃত্যু

| প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে দুর্বৃত্তরা কুপিয়ে আহত করা জাতীয় শ্রমিক লীগ নেতা আমজাদ হোসেন (৩৫) মারা গেছেন। গত রোববার রাতে ঢাকার শেরে বাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স অ্যান্ড হাসপাতালে তিনি মারা যান। জানা গেছে, গত শনিবার আমজাদ হোসেনকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। তিনি উপজেলার সদর পৌরসভার বাঘানগর গ্রাামের মৃত শের আলী ছেলে এবং আড়াইহাজার পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে আমজাদ হোসেনের চাচা শ্বশুর মৎস্য ব্যবসায়ী মজিবুর রহমান নরসিংদী সদর উপজেলার চৌঘরিয়া এলাকা লিজ নেওয়া পুকুরে মাছের খাবার নিয়ে যান। এসময় মাছের দাম নির্ধারণকে কেন্দ্র করে স্থানীয়দের সাথে তর্কবিতর্ক হলে তারা মজিবুর ধাক্কা দিয়ে ফেলে দেয়। খবর পেয়ে আমজাদ হোসেনসহ কয়েক জন বাধা দিলে দুর্বৃত্তরা তাদের আটক করে এবং ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করে। এদের মধ্যে আমজাদ হোসেনের মাথায় চাইনিজ কুরাল দিয়ে কুপিয়ে গুরুতর জখম হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আমজাদকে ঢাকা প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমজাদ হোসেন রোববার মধ্যরাতে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ