Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চারঘাটে মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর চারঘাটে বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর ১২টার দিকে চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে দায়েরকৃত মামলার প্রধান আসামি ও মাদক ব্যবসায়ী আফজাল হোসেনের বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। রোববার দিবাগত গভীর রাতে উপজেলার রাওথা এলাকায় তার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় কবুতর রাখা বাক্সের ভেতর থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এ ঘটনায় আজ দুপুরে এএসআই আব্দুর রহিম বাদী হয়ে আফজাল হোসেনকে আসামি করে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।
এর আগে গত ১০ মার্চ সকালে উপজেলার রাওথা এলাকার আব্দুর রহমানের বাড়িতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দু’পক্ষের গোলাগুলিতে দুই যুবক আহত হয়।পরে তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এএসআই বজলুর রশিদ মাদক ব্যবসায়ী আফজাল হোসেনকে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে রোববার গভীর রাতে আফজালের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ