Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কসবায় গণপিটুনিতে দুই ডাকাত নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ৫:০১ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গণপিটুনিতে দুই ডাকাত নিহত হয়েছে। গত সোমবার রাতে উপজেলার গোপউনাথপুর ইউনিয়নের চৌকিঘাট এলাকার বটতলী নামক স্থানে ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ দল ডাকাতিকালে এলাকাবাসী ধাওয়া দিয়ে তাদের দু’জনকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু ঘটে। অন্যরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে কসবা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’জনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, রাত প্রায় সোয়া ১১টার দিকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের চৌকিঘাট এলাকার বটতলী নামক স্থানে ডাকাত দল গাড়ি থামিয়ে ডাকাতিকালে যাত্রীদের চিৎকারে এলাকার লোকজন লাঠি সোঠা নিয়ে ডাকাতদের ধাওয়া দিলে তারা পালিয়ে যাওয়ার সময় দুজনকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়। খোঁজ নিয়ে জানা যায়, নিহত দুইজনের বাড়ি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকায়। তাদের একজন গোপীনাথপুর ইউনিয়নের রাজনগর এলাকার প্রবাসী খায়ের মিয়ার বাড়িতে ভাড়া থাকত। তার নাম কুদরত আলী (৩৫)। অপরজন সীমান্তবর্তী বাগানবাড়ি গ্রামে বসবাস করতো। তার নাম জানা যায়নি। ঘটনার পর পর গভীর রাতে নিহত দুজনের স্ত্রী গা ঢাকা দেয়। পুলিশ গতকাল সকালে নিহত দু ডাকাতের লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে মর্গে পাঠালে ময়না তদন্ত সম্পন্ন হওয়ার পর নিহতদের পরিবারের পক্ষ থেকে লাশ গ্রহণ করতে কেউ আসেনি। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানায়, এ সকল ডাকাতদের সাথে স্থানীয় একটি চক্র জড়িত রয়েছে। এবিষয়ে ব্যাপক তদন্ত কার্যক্রম চলছে।
উল্লেখ্য, গত কিছুদিন যাবত কসবা উপজেলার গোপীনাথপুর ও বিনাউটি এলাকায় বেশ ক’টি ডাকাতি সংঘটিত হয়েছে। গত ২১ অক্টোবর বিনাউটি ইউনিয়নের টিঘরিয়া নামক স্থানে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে সাদ্দাম হোসেন (২৫) নামক এক কুখ্যাত ডাকাত নিহত হয়েছে। ডাকাত আতংকে উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামবাসী নিজেরাই রাত্রিকালীন পাহাড়ার ব্যবস্থা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত নিহত

১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ