Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কাল ‘ফিরাঙ্গি’সহ বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের চারটি চলচ্চিত্র মুক্ত পাচ্ছে। এর মধ্যে প্রধান দুটি হল- ‘ফিরাঙ্গি’ এবং ‘তেরা ইনতেজার’।
কেনাইন ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘ফিরাঙ্গি’। কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন কপিল শর্মা। রাজীব ধিংরার পরিচালনায় অভিনয় করেছেন কপিল শর্মা, ঈশিতা দত্ত, মোনিকা গিল, ইনামুলহক, অঞ্জন শ্রীবাস্তব এবং বিশেষ নৃত্য দৃশ্যে আছেন মারিয়াম জাকারিয়া। যতিন্দর শাহ সঙ্গীত পরিচালনা করেছেন। ফিল্মটি গত শুক্রবার মুক্তি পাবার কথা ছিল।
রোমান্টিক ড্রামা ‘তেরা ইনতেজার’ মুক্তি পাবে বাগেশ্রী ফিল্মসের ব্যানারে। বিজল মেহতা এবং আমান মেহতা চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। রাজীব ওয়ালিয়ার পরিচালনায় অভিনয় করেছেন আরবাজ খান, সানি লিওন, আরিয়া বাব্বর, সুধা চন্দ্রন, সলিল আঙ্কোলা, হানিফ নয়দা, ভানি সিং এবং রিচা শর্মা। রাজ আশু ফিল্মটির সঙ্গীত পরিচালনা করেছেন।
অন্য দুটি ফিল্মের একটি পরেশ বিনোদরায় সাবানি পরিচালিত ‘গেম ওভার’ অভিনয় করেছেন রাজেশ শর্মা, যশপাল শর্মা এবং গুরলিন চোপড়া। শেষটি উমেশ শুক্লা পরিচালিত ‘ওয়ান ও টু নট আউট’; অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ঋষি কাপুর এবং অন্যান্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন