Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১০ অটো ভাঙচুর

প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নীলফামারীর সৈয়দপুরে গত রোববার দুপুরে পরিবহন শ্রমিক ও ইজিবাইক চালকদের মারামারি ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শহরের দিনাজপুর সড়কে একটি পিকআপ দাঁড়িয়ে মালামাল আনলোড করার সময় ইজিবাইক চালকদের কথা কাটাকাটির একপর্যায়ে ইজিবাইক চালকরা পিকআপের চালক রবিউল (৩৯)কে মারপিট করেন। খবরটি পরিবহন শ্রমিকের অফিসে পৌঁছলে তারা দলবদ্ধ হয়ে শহরে নির্বিচারে ইজিবাইক ভাংচুর ও মারপিট করতে থাকেন। এতে ২ জন ইজিবাইক চালক আহত ও ১০টি ইজিবাইক ভাংচুর করা হয়। পরে থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
কারিগরি কলেজে ক্রীড়া প্রতিযোগিতা
নীলফামারীর সৈয়দপুর সরকারি কারিগরি কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী সভা গত রোববার সকালে (২১ মার্চ) নিজস্ব খেলার মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিরোধী দলীয় হুইপ আলহাজ শওকত চৌধুরী এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান জাওয়াদুল হক ও প্রাক্তন শিক্ষক মনজুরুল হক। প্রতিষ্ঠানের অধ্যক্ষ ড. আমির আলী আজাদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১০ অটো ভাঙচুর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ