Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লন্ডনে আনিসুল হকের জানাজা আজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৭, ১২:২০ পিএম

যুক্তরাজ্যের লন্ডনের সেন্ট্রাল মস্কে (রিজেন্ট পার্ক মসজিদ নামে পরিচিত) স্থানীয় সময় আজ শুক্রবার জুমার নামাজের পর মেয়র আনিসুল হকের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় আগামীকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তার লাশ ঢাকায় এসে পৌঁছাবে।
লন্ডনের বাংলাদেশ হাইকমিশনের একজন কর্মকর্তা গতকাল বৃহস্পতিবার রাতে প্রথম আলোকে এ কথা জানান। ওই কর্মকর্তা জানান, স্থানীয় সময় আজ শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট রয়েছে। সেই ফ্লাইটে মেয়র আনিসুল হকের মরদেহ বাংলাদেশে পাঠানোর পরিকল্পনা নেওয়া হয়েছে। সবকিছু ঠিক থাকলে বাংলাদেশ সময় আগামীকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে আনিসুল হকের লাশ ঢাকায় পৌঁছাবে।
এই কর্মকর্তা আরও জানান, লন্ডনের স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে আনিসুল হকের লাশ হাসপাতাল থেকে ফিউনারেল সার্ভিসে (সেবা প্রদানকারী প্রতিষ্ঠান) হস্তান্তর করা হয়। রিজেন্ট পার্ক মসজিদে জানাজা শেষে মরদেহ ঢাকায় পাঠানোর জন্য সরাসরি হিথ্রো বিমানবন্দরে নিয়ে যাওয়ার কথা রয়েছে।
পারিবারিক সূত্র জানায়, ঢাকায় আর্মি স্টেডিয়ামে জানাজা শেষে আগামীকাল শনিবারই তার লাশ বনানী কবরস্থানে দাফন করা হবে।



 

Show all comments
  • Abdulkarim ১ ডিসেম্বর, ২০১৭, ৬:৫৩ পিএম says : 0
    At first I express my heartfelt condolence to Mr. Anisul Haque family for their beloved one due to sudden loose, beside that our prayer to almighty Allah to keep his rest in peace, also On behalf of North city corporation people we filled that, this is our biggest lost of our Mayor Mr Anisul Haque like him no one can become as replace of him, the specially the people of Mirpur section 6 will not forget his excellent work done by him.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনিসুল হক

১২ ডিসেম্বর, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ