Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীদের মাঝে সৌর হ্যারিকেন বিতরণ

| প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ইসলামপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা : জামালপুরের ইসলামপুরে স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে সৌর হ্যারিকেন বিতরণ করা হয়েছে। সম্প্রতি উপজেলা প্রশাসনের উদ্যোগে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম স্কুল-কলেজের ছাত্রছাত্রীদের মাঝে সৌর হ্যারিকেন বিতরণ করেন। উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় এমপি ফরিদুল হক খান দুলাল। বক্তব্য রাখেন- ইসলামপুর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান নবী নেওয়াজ খান বিপুল, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মিজানুর রহমান, বিমান বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি শাজাহান আলী মন্ডল।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাবেদ মোশারফ রূপক, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আঃ কাদের শেখ প্রমূখ। অনুষ্ঠানে টিআর প্রকল্পের আওতায় উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর টপটেন ছাত্রছাত্রীর মধ্যে সৌর হ্যারিকেন বিতরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ