Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট হত্যায় গ্রেফতার ৪, গুলিবিদ্ধ ২

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৭, ১:৫৭ পিএম

বগুড়ায় অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্টকে হত্যার সাথে জড়িত ৪ জনকে আটক করেছে পুলিশ এবং এই ৪ জনের মধ্যে ২ জন ক্রসফায়ারে গুলিবিদ্ধ হয়েছে । গুলিবিদ্ধ রাকিব ও বগা পুলিশ প্রহরায় শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ।
বগুড়া পুলিশের মিডিয়া উইং এর প্রধান সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে , গত ২৯ ডিসেম্বর রাতে শাকপালা মোড় এলাকায় ছিনতাইকারীদের হাতে নিহত অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট শফিকুল হত্যায় জড়িতদের মধ্যে লালমিয়া ওরফে বিষু, ওরফে সম্রাটকে আটক করে শাজাহানপুর থানার পুলিশ । ৩০ তারিখে তাকে গ্রেফতারের পর পুলিশের কাছে শফিকুল হত্যায় সে ও তার সহযোগীদের জড়িতদের কথা স্বীকার করে ও আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয় ।
বিষুর জবানবন্দীর সুত্র ধরে পুলিশ শাকপালার জিয়াউল হকের ছেলে রাকিব এবং একই এলাকার আব্দুল হালিম বগা ও রবিউলকে গ্রেফতার করে । গ্রেফতারকৃতরা পুলিশের কাছে অব: সেনা সার্জেন্ট খুনের ঘটনার পুরো বর্ণনা দেয় । ১ ডিসেম্বর রাতে শাজাহানপুর পুলিশ আলামত উদ্ধারের জন্য রাকিব ও বগাকে নিয়ে ঘটনাস্থলে গেলে রাত ২টায় তাদের সহযোগীরা পুলিশের ওপর গুলি চালায় ও বগা ও রাকিব পুলিশ হেফাজত থেকে পালাবার চেষ্টা করে । এসময় পুলিশ ও সন্ত্রাসীদের গুলিবিনিময়ের সময় বগা ও রাকিব পায়ে গুলিবিদ্ধ হয় , সন্ত্রাসীরাও পালিয়ে যায় । পরে পুলিশ গুলিবিদ্ধ ২জনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করে দেয় । তারা পুলিশ হেফাজতে চিকিৎসা নিচ্ছে । ঘটনাস্থল থেকে পুলিশ ১টি বিদেশী পিস্তল , ৩ রাউন্ড তাজা গুলি, ২টি গুলির খোসা ও ১টি চাকু উদ্ধার করে ।
এ ঘটনায় পুলিশের এএসআই তাহের , কনস্টেবল রেজাউল ও রশিদ আহত হয়েছে , তারা স্থানীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার ৪

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ