Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

বগুড়ায় ছিনতাইকারীদের হাতে খুন হল নওগাঁর কলেজ ছাত্র

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৭, ৩:১৮ পিএম

বগুড়ায় সেনাবাহিনীর নিয়োগ পরীক্ষায় অংশ নিতে এসে শনিবার রাতে ছিনতাইকারীদের হাতে খুন হল নওগাঁর মহাদেবপুর উপজেলা থেকে আসা কলেজ ছাত্র সাব্বির হোসেন ( ১৮ ) , একই ঘটনায় আহত হয়েছে তার সাথে আসা অপর তরুণ কৃষ্ণ কুমার সাহা ( ১৮ )। দুজনই মহাদেবপুর উপজেলার পার্শ্ববর্তী নজিপুর সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ।
আহত সাব্বিরের সতীর্থ ও বন্ধু কৃষ্ণ কুমার জানায় , তারা দু’জনই রোববার অনুষ্ঠিতব্য বগুড়ায় সেনাবাহিনীর রিক্রুটিং সেন্টারের নিয়োগ পরীক্ষায় অংশ নিতে আসে । সন্ধ্যার পর তারা বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় নেমে খাওয়া দাওয়া করে । এরপর সাতমাথার দক্ষিণ পার্শ্বের সিএনজি স্টপেজ থেকে রিক্রুটিং সেন্টার আশে পাশে যাওয়ার আগে আলতাফুন্নেছা খেলার মাঠের গলিতে প্রস্রাব করতে ঢোঁকে । এসময় বেশ কয়েকজন পতিতা ও ছিনতাইকারী তাদের পিছু নিয়ে উভয়কে উল্টাপাল্টা জেরা করে ও সাব্বিরের হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নিতে চেষ্টা করে । এতে সাব্বির বাধা দিলে চাকুধারী একজন তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে । সাব্বিরকে বাঁচাতে গেলে অপরাপর সন্ত্রাসীরা তাকেও মারধর করে । এ ঘটনায় হৈচৈ শুনে পথচারীরা এগিয়ে এলে ছিনতাইকারীরা সাব্বিরের হাতের মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় । পরে রক্তাক্ত সাব্বিরকে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১১ টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয় ।
বগুড়া পুলিশের মিডিয়া উইং এর প্রধান , অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নওগাঁর কলেজ ছাত্র সাব্বিরের খুনের সাথে জড়িতদের শনাক্ত করে তাদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ । এছাড়াও ময়নাতদন্তের পর নিহত সাব্বিরের লাশ তার স্বজনদের হাতে হস্তান্তর ও থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর