Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

বিপুল সম্মানীর বিনিময়ে আবার ‘বিগ বস’-এ ফিরছেন সালমান খান

প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের দশম মৌসুমেও সালমান খান দর্শকপ্রিয় উপস্থাপক হয়ে ফিরছেন। প্রতিবেদন থেকে জানা গেছে ‘দাবাঙ’খ্যাত বলিউড তারকাটি এরই মধ্য শোটিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।
সূত্র জানিয়েছে এবারের মৌসুমের প্রতি পর্বের জন্য সালমান বিপুল পরিমাণ সম্মানী পাবেন। আর এই সম্মানী আগের যে কোনও মৌসুম থেকে অনেক বেশি। রিয়েলিটি শোটির সাফল্যের পেছনে তার অবদান বিবেচনা করলে এতে অবাক হবার কিছু নেই। তার দীর্ঘমেয়াদী সংশ্লিষ্টতাই যে অনুষ্ঠানটির আকর্ষণ বাড়িয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।
এবারের মৌসুমের বিশেষত্ব হচ্ছে তারকাদের সঙ্গে সাধারণ মানুষও এতে প্রতিযোগী হিসেবে অংশ নেবেন। আর সে জন্য সাধারণ অংশগ্রহণকারীদের যোগ্যতার প্রমাণ হিসবে একটি তিন মিনিটের ভিডিও ক্লিপ জমা দিতে হবে। যে বিশেষ যোগ্যতার কারণে ‘বিগ বস ১০’ রিয়েলিটি শোতে তাকে নেয়া যেতে পারে তার প্রমাণ থাকতে হবে তাতে। এই ভিডিও কালার্স টিভি চ্যানেলের ওয়েবসাইটে পোস্ট করতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ