Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ক্রেতারা পেয়েছেন ৩ কোটি টাকা ক্যাশ ভাউচার
দেশব্যাপী চলছে ওয়ালটনের ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন। পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। অন-লাইনে দ্রæত ও উন্নত বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে ওয়ালটনের এই উদ্যোগ। এই ক্যাশ ভাউচার অফার চলবে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত।
এই ডিজটাল ক্যাম্পেইন উপলক্ষে সারা দেশে চলছে উৎসবের আমেজ। প্রতিটি প্লাজা এবং পরিবেশক শোরুম সেজেছে নতুন সাজে। চলছে মাইকিং। বিভিন্ন স্থানে ঢাক-ঢোল বাজিয়ে ক্রেতা আকর্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে। আবার লাখ টাকা ক্যাশ ভাউচার বিজয়ীকে নিয়ে চলছে আনন্দ মিছিল, ব্যান্ড পার্টি। ওই ক্যাশ ভাউচার দিয়ে ক্রেতা নিজের বা পরিবারের জন্য যেমন পণ্য কিনছেন, তেমনই উপহারও দিচ্ছেন অন্যকে।
অক্টোবরের ২ তারিখে শুরু হওয়া এই অফারের আওতায় প্রথম দেড় মাসে ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করে ৩ কোটি ১০ লাখ টাকারও বেশি মূল্যের ক্যাশ ভাউচার পেয়েছেন প্রায় এক লাখ ক্রেতা। এর মধ্যে অর্ধ-শত ক্রেতা পেয়েছেন এক লাখ টাকার ক্যাশ ভাউচার। যা দিয়ে তারা নিয়ে গেছেন ঘরভর্তি ওয়ালটন পণ্য। অনেকে আবার সাজিয়েছেন নতুন সংসার। অনেকের পূরণ হয়েছে দীর্ঘদিনের লালিত স্বপ্ন। কেউ কেউ মিটিয়েছেন প্রিয়জনের আবদার।
ওয়ালটনের এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন ঝালকাঠি জেলার নলসিটির আমিরাবাদের বাসিন্দা জসিম উদ্দিন। তিনি জানালেন, এক লাখ টাকার ক্যাশ ভাউচারে তার দীর্ঘদিনের স্বপ্ন পূরণের কথা। তিনি বলেন, ছোটবেলা থেকেই মোটরসাইকেল পছন্দ করতাম। কিন্তু, স্ত্রী-সন্তান নিয়ে সংসার চালাতে গিয়ে সেই স্বপ্ন ছিল অধরা। অবশেষে ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করতেই মিললো এক লাখ টাকার ক্যাশ ভাউচার। যা দিয়ে পূরণ হলো আমার মোটরসাইকেলের স্বপ্ন। জসিম উদ্দিনের মতো ভাগ্য বদলেছে ঝালকাঠি জেলার নলসিটি থানার তালতলার বাসিন্দা মো. সোহেল মুন্সিরও। উল্লেখ্য, ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে দশ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে রেজিস্ট্রেশন করে ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। অফারটি চলবে চলতি বছরের শেষ দিন পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ