Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিষেক চলচ্চিত্র ‘আফগান’ নিয়ে আদনান সামি

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

‘আফগান- ইন সার্চ অফ আ হোম’ চলচ্চিত্রটি দিয়ে গায়ক আদনান সামির অভিনয়ে অভিষেক হতে যাচ্ছে। তিনি জানিয়েছেন শুধু কাহিনীর জন্য নয় তার কম্পোজ করা চলচ্চিত্রটির সঙ্গীতের জন্যও এটি এটি তার প্রিয় একটি কাজ।
তিনি বলেন : “আমার জন্য ‘আফগান’ একটি বিশেষ চলচ্চিত্র। ‘আফগান’ চলচ্চিত্রটির কাহিনী একজন শরণার্থীর আর সঙ্গীতের দিক থেকে এটি অসাধারণ একটি চলচ্চিত্র। এর যন্ত্রসঙ্গীত আমাকে বিভিন্ন ধারা নিয়ে কাজ করার সুযোগ এনে দিয়েছে- হোক তা আফগান বা বিভিন্ন ধরণে ভারতীয় ধারা।
“অনেকটা একটি ক্যান্ডির দোকানে একজন শিশুর মত যে সবকিছু হাতিয়ে নেবার জন্য রোমাঞ্চিত।”
‘আফগান- ইন সার্চ অফ আ হোম’ এক আফগানের গল্প যে দেশত্যাগে বাধ্য হয় এবং ভারতে আশ্রয় নেয়। ভারত জুড়ে তার ঘুরে বেড়ানো আর অভিজ্ঞতাই এর কাহিনী।
গায়ক বলেন, “আমার চরিত্রটি লক্ষ্যহীনভাবে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায় এবং শেষ তার জয় হয়। একজন অভিনেতা হিসেবে এটি আমার জন্য নতুন অভিজ্ঞতা। আমরা কাবুল, বামিয়ান, হেরাত, দিল্লি, অমৃতসর এবং বারানসির মত সুন্দর সুন্দয় জায়গায় শুটিংয়ে অংশ নিয়েছি... সুতরাং ভ্রমণের পটভূমি বিশাল।”
রাধিকা রাও এবং বিনয় সাপ্রু পরিচালিত চলচ্চিত্রটি আগামী বছর মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ