Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

দেশবাসীর প্রতি মাহমুদুর রহমান মান্না- যুক্তফ্রন্টকে একবার সুযোগ দিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৭, ৪:৪৮ পিএম | আপডেট : ৬:২৭ পিএম, ৫ ডিসেম্বর, ২০১৭

বিকল্প ধারার সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীকে প্রধান করে সোমবার রাতে গঠিত চারদলীয় যুক্তফ্রন্টকে একবার ক্ষমতায় বসিয়ে দেখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন যুক্তফ্রন্টের অন্যতম শরিক দল নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। যুক্তফ্রন্ট গঠনের একদিন পর গতকাল বেসরকারি একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে তিনি দেশবাসীর প্রতি এ আহ্বান জানান।
মাহমুদুর রহমান মান্না বলেন, আমরা আওয়ামী লীগ-বিএনপিকে দেখেছি। মানুষও তাদেরকে অনেক দেখেছে। দুই দলের বিপরীতে আমরা একটি জোট গঠন করলাম। তিনি দেশবাসীর উদ্দেশে বলেন, তাদেরকে অনেক দেখেছেন। আমাদেরকে একবার দেখুন।
উল্লেখ্য, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিকল্পধারার সভাপতি সাবেক প্রেসিডেন্ট এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীকে প্রধান করে চারদলীয় যুক্তফ্রন্ট গঠন করা হয়েছে। যুক্তফ্রন্টের অন্যান্য দলগুলো হলো আ স ম আব্দুর রবের জাতীয় সমাজতান্ত্রিক দল, বঙ্গবীর কাদের সিদ্দিকীর কৃষক শ্রমিক জনতা লীগ ও মাহমুদুর রহমান মান্নার নাগরিক ঐক্য। যুক্তফ্রন্টের শরীক হিসেবে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরামের থাকার কথা থাকলেও শেষ পর্যন্ত দলটি ফ্রন্টভুক্ত হয়নি। ইতিমধ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরবিএনপির পক্ষ থেকে ব্যারিস্টার মওদুদ আহমদ নবগঠিত চারদলীয় এই যুক্তফ্রন্টকে স্বাগত জানিয়েছেন।



 

Show all comments
  • Md. Motin Biswas ৫ ডিসেম্বর, ২০১৭, ৫:৫৫ পিএম says : 0
    new comer well come.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহমুদুর রহমান মান্না

৫ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন