Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

শাকিব-অপুর ডিভোর্সের নেপথ্য কারণ

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

শাকিব-অপুর সংসার ভাঙার বিষয়টি ছিল সময়ের ব্যাপার মাত্র। এ নিয়ে বিনোদন প্রতিদিনে একাধিকবার প্রতিবেদন প্রকাশিত হয়। শেষ পর্যন্ত তাই হয়। তবে যে কারণে শাকিব অপুকে ডিভোর্স দেন, তা অনেকটা ওপেন সিক্রেট। শাকিব-অপুর বিয়ের বিষয়টি এ বছরের ১০ এপ্রিল অপু নিজে প্রকাশ করেন। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। বিয়ের খবর গণমাধ্যমকে বলে দেয়ায় শাকিব খুব চটে যান। প্রথমে অপুকে স্ত্রীর স্বীকৃতি দেবেন না বলেও ঘোষণা দেন। পরে মত পাল্টে স্ত্রী হিসেবে মেনে নেয়ার কথা বলেন। তবে দুজনই আলাদা বসবাস করতে থাকেন। তখন থেকেই তাদের ডিভোর্স হবে এমন আভাস পাওয়া যাচ্ছিল। যদিও অপু বেশ জোর গলায় বলেছিলেন, তারা সংসার করছেন এবং সুখে আছেন। এদিকে অপু বিশ্বাসের ওপর বেশ বিরক্ত হয়েছিলেন শাকিব। কারণ শাকিবের ক্যারিয়ারে জন্য যা কিছু ক্ষতিকর কিংবা যারা এ নায়কের ক্ষতি চান তাদের সঙ্গেই অপুর মেলামেশা ও আড্ডা দিতেন বলে শাকিবের অভিযোগ ছিল। গত ২৭ সেপ্টেম্বর তাদের ছেলের জন্মদিনে অপু এমন অনেককেই আমন্ত্রণ করেছিলেন যা শাকিবের পছন্দ হয়নি। এছাড়া ঘর-সংসার ছেড়ে অপুর সিনেমায় ব্যস্ত হতে চাওয়া, জুনিয়র শিল্পীদের সঙ্গে ফটোশুট এবং সিনেমায় চুক্তি হওয়া নিয়েও শাকিব চটে ছিলেন। শাকিব চাইছিলেন সিনেমা ছেড়ে দিক অপু। সন্তান-সংসার নিয়ে ব্যস্ত থাকুক। কিন্তু এসব কোনোটাই পালন করেননি অপু। নিজের মতো করেই চলছেন বলে শাকিবের অভিযোগ ছিল। সর্বশেষ অপু অসুস্থ হয়ে ছেলেকে বাসার গৃহকর্মীর কাছে তালাবন্দি করে রেখে কলকাতায় যাওয়ায় তুমুল চটে যান শাকিব। শাকিব সে সময় বলেছিলেন, একজন মা কী করে পারেন এইটুকু একটা বাচ্চাকে বাসায় বন্দি করে রেখে বিদেশ যেতে। অপুও এর জবাবে বলেছিলেন, ছেলেকে রেখে যাওয়ার মতো কেউ ছিল না বলেই বাধ্য হয়ে তা করেছেন। অন্যদিকে শাকিবের সঙ্গে নায়িকা বুবলীর জুটি হয়ে অভিনয় মানতে নারাজ ছিলেন অপু। এ নিয়ে মুঠোফোনে বুবলীকে গালাগালিও করেছিলেন তিনি। তবুও শাকিবের সঙ্গে বুবলী একের পর সিনেমায় জুটি হয়ে অভিনয় করছেন। যা অপুর জন্য অপমানের শামিল।

 


Show all comments
  • Md. Islam ৬ ডিসেম্বর, ২০১৭, ১২:১৪ এএম says : 0
    If they can not solve their differences then divorce is the best option. The winner is nobody. The only sufferer is their SON. The divorce can happen if there is no reconciliation between husband and wife. Good luck all of them and keep them happy. Parv
    Total Reply(0) Reply
  • SAKIB MIA ৬ ডিসেম্বর, ২০১৭, ১১:৩৫ এএম says : 1
    SAKIB IS ......... VERY BAD MAN
    Total Reply(0) Reply
  • Md ৬ ডিসেম্বর, ২০১৭, ৮:১১ পিএম says : 0
    Apu went too far and Sakib may too. We can NOT judge and can not support one side. This is their internal matter. Third party involvements may caused/accelerated their divorce.
    Total Reply(0) Reply
  • নাম প্রকাশে অনিচ্ছুক ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:২২ পিএম says : 1
    নিজের বাচ্চা এবং স্বামীর প্রতি মোহাব্বত না থাকলে সে মা এবং স্ত্রী হতে পারেনা।তাই শাকিব যা করেছে ভালই করেছে।He is right
    Total Reply(1) Reply
    • Nazmul ৯ ডিসেম্বর, ২০১৭, ৪:৪২ পিএম says : 0
      All are folise. They was hidden there marriage. long time. Now again taking hidden. Its all. narhing new
  • মিজান লাকসামী ১১ ডিসেম্বর, ২০১৭, ১০:১৩ পিএম says : 0
    সিনেমার নায়ক নায়িকাদের আবার ঘর সংসার ॥
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।