Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

অস্কারের স্বপ্ন দেখেন না রাজকুমার রাও

| প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ক্যারিয়ারের শুরু থেকেই ভাল চলচ্চিত্র বেছে নেবার কারণে একের পর এক পুরস্কার জিতে যাচ্ছেন অভিনেতা রাজকুমার রাও, তবে তিনি এখনই অস্কার জয়ের স্বপ্ন দেখেন না বলে জানিয়েছেন। চলতি সপ্তাহেই তিনি স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে ‘নিউটন’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেতা (ক্রিটিক্স) এবং ‘বেরেলি কি বারফি’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে জয়ী হয়েছেন।
তার অভিনয়ে ‘নিউটন’ এবারের অস্কারের সেরা বিদেশি ভাষাভিত্তিক চলচ্চিত্র বিভাগে ভারতের প্রতিনিধিত্ব করছে।
অভিনেতাটি বলেছেন, “আমি অস্কার নিয়ে স্বপ্ন দেখছি না। আমি জানি এর থেকে নিরপেক্ষ থাকাই ভাল আর এটি যে এই বছরের অস্কারে ভারতের প্রতিনিধিত্ব করছে তার জন্য আমি খুশি।”
২০১৭তে রাজকুমারের ছয়টি ফিল্ম মুক্তি পেয়েছে আর এর সবগুলোই সফল হয়েছে এবং তার অভিনয় প্রশংসিত হয়েছে। তিনি একে ‘ছক্কা’ হিসেবে দেখেন।
“এটি এক ধরণের ছক্কা! সবগুলো ফিল্মই ভাল আয় করেছে এবং আমা পরিশ্রম আর নিষ্ঠা দর্শকরা পছন্দ করেছে বলে আমি সন্তুষ্ট,” তিনি বলেন। অভিনেতাটি ‘নিউটন’ টিমের সঙ্গে অস্কার অনুষ্ঠানে যোগ দেবেন।
আগামী বছর রাজকুমার রাওকে ‘লাভ সোনিয়া’, ‘ফাইভ ওয়েডিংস’, ‘ওমের্তা’, ‘শিমলা মির্চি’, ‘ফান্নে খান’ এবং ‘এক লাড়কি কো দেখা তো এয়সা লাগা’ চলচ্চিত্রগুলোতে দেখা যাবে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।