Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সেলফি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : দুটি ট্রেনের ক্রসিংকালে দাঁড়ানো ট্রেন থেকে নেমে মুঠোফোনে দ্রুতগামী অপর ট্রেনের সাথে সেলফি ছবি তুলে দৌড়ে রেলপথ পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে স্টেশনে সোমবার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনাটি ঘটে। শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুল আজিজ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে সিলেট থেকে চট্রগ্রাম অভিমুখী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনকে শমশেরনগর স্টেশনের ২নম্বর লাইনে দাঁড় করিয়ে ঢাকা থেকে সিলেটগামসী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনকে পারাপার (ক্রসিং) করা হচ্ছিল। বেলা সাড়ে ১২টায় পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন থেকে সায়েদ আহমদ (১৮) নামের এক যুবক নেমে ১নম্বর লাইন অতিক্রম করে প্লাটফরমে দাঁড়িয়ে কানে ইয়ারফোন লাগানো অবস্থায় মুঠোফোনে দ্রুতগামী পারাবত ট্রেনের ছবি তুলছিল। পারাবত ট্রেনটি দ্রুত ইগিয়ে আসার সময় যুবকটি দৌড়ে ১নম্বর লাইন অতিক্রম করে ২নম্বর লাইনে দাঁড়ানো পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন উঠতে যায়। এমন সময় দ্রুতগামী পারাবত ট্রেনের ইঞ্জিনের কিনারার লোহার পাতের আঘাতে সায়েদ আহমদ মাটিতে পড়ে গেলে তার বাঁ পার গোড়ালি কেটে যায় ও মাথায় গুরুতরভাবে আঘাত লাগে। তাকে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পর সে মারা যায়। নিহত যুবকের বাড়ি বড়লেখা উপজেলার চান্দগ্রামে।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মৃণাল কান্তি সিনহা সায়েদের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, মাথার আঘাতে মস্তিষ্কে রক্তক্ষরণে ও পায়ে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেলফি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ