Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সাবেক ফুটবলার আমিনুল আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হককে পুলিশ আটক করেছে । প্রত্যক্ষদর্শীরা জানান,গতকাল মঙ্গলবার বিকেল সোয়া তিনটার দিকে সুপ্রিম কোর্ট এলাকার কদম ফোয়ারার সামনে থেকে শাহবাগ থানার পুলিশ আমিনুল হককে প্রিজন ভ্যানে তুলে নিয়ে যায়। এসময় তিনি দলীয় চেয়ারপারসনকে স্বাগত জানাতে বিএনপি, এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে কদম ফোয়ারার সামনে দাঁড়িয়েছিলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতির দুই মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পাওয়ার পর এই পথ দিয়ে গুলশানের বাসায় ফেরেন।
আমিনুল হক বিএনপির ক্রীড়া সম্পাদকের দায়িত্বে রয়েছেন। আটকের পর আমিনুল হককে শাহবাগ থানায় রাখা হয়েছে। তবে কি অভিযোগে তাকে আটক করা হয়েছে তা জানাতে পারেনি পুলিশ।
শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলী বিশ্বাস জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালত থেকে ফেরার পথে দলটির নেতাকর্মীরা সুপ্রিম কোর্টের সামনের সড়ক অবরোধ করে। পুলিশ তাদের সরিয়ে দিতে গেলে সংঘর্ষ হয়। এ সময় জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হককে আটক করা হয়।
উল্লেখ্য, আমিনুল হক ২০১০ সালে জাতীয় দল থেকে অবসর নেন। এরপর তিনি বিএনপির রাজনীতিতে জড়িয়ে পড়েন। তিনি দেশের ফুটবলের অন্যতম সেরা গোলরক্ষক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন