Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

‘ফুকরে রিটার্নস’ মুক্তি পাচ্ছে কাল

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল ‘ফুকরে রিটার্নস’সহ বলিউডের পাঁচটি ফিল্ম মুক্তি পাচ্ছে। অন্য ফিল্মগুলো- ‘গেইম ওভার’, ‘সাল্লু কি শাদি’, ‘গালতি সির্ফ তুমহারি’ এবং ‘দ্য গ্রেট লিডার’।
২০১৩তে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’র সিকুয়েল ‘ফুকরে রিটার্নস’ মুক্তি পাচ্ছে এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে। কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন রিতেশ সিদ্ধানি এবং ফারহান আখতার। মৃগদীপ সিং লাম্বার পরিচালনায় অভিনয় করেছেন রিচা চাধা, পুলকিত সম্রাট, আলি আফজাল, মনজোত সিং, বরুণ শর্মা, প্রিয়া আনন্দ, বিশাখা সিং, পঙ্কজ ত্রিপাঠী এবং একটি আইটেম দৃশ্যে পারফর্ম করেছেন নাতাসা স্ট্যানকোভিচ। সমির উদ্দিন সঙ্গীত পরিচালনা করেছেন।
সাসপেন্স-থ্রিলার ‘গেইম ওভার’ মুক্তি পাবে ড্রিম মেশিন প্রাইভেট লিমিটেড, কোনিং এন্টারটেইনমেন্ট এবং ড্রিম ইন্টারন্যাশনালের ব্যানারে। ফিল্মটি প্রযোজনা করেছেন ডি. বাসু, পরেশ বিনোদরায় সাবানি এবং বৃজেশ থাক্কার। গৌরব এইচ. সিং সঙ্গীত পরিচালনা করেছেন। পরেশ বিনোদরায় সাবানির পরিচালনায় অভিনয় করেছেন গুরলিন চোপড়া, রাজেশ শর্মা, যশপাল শর্মা, রাকেশ বেদি, উমেশ বাজপায়ি, প্রসাদ শিখারে, আরহাম আব্বাসি এবং জিশান আহমেদ খান।
আমান ফিল্মস প্রডাকশন, এঞ্জেল’স প্রডাকশন, ব্রোসিস প্রডাকশন হাউস এবং ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডসের ব্যানারে রোমান্টিক কমেডি ‘সাল্লু কি শাদি’ মুক্তি পাচ্ছে প্রযোজনা করেছেন মোহাম্মদ ইসরার আনসারি, অরবিন্দ কুমার আনু আনাস খান এবং রত্মকার কুমার। মোহাম্মদ ইসরার আনসারির পরিচালনায় অভিনয় করেছেন জিনাত আমান, কিরণ কুমার, আসরানি, রাজ্জাক খান, আরশিন রবি পান্ডে, রঞ্জনা খাটিওয়াড়া, গওহর খান এবং সন্দ্বীপ আনন্দ। সঙ্গীত পরিচালনা করেছেন প্রশান্ত সিং এবং মানু আজিজ।
এছাড়া অভিষেক চাদ্দার পরিচালনায় ‘দ্য গ্রেট লিডার’ ফিল্মটিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন এবং গুলশান গ্রোভার। একই দিন মুক্তি পাচ্ছে সুরিয়াকান্ত ত্যাগী পরিচালিত ‘গালতি সির্ফ তুমহারি’; এতে অভিনয় করেছেন নাবি ভাঙ্গু, পুনম পান্ডে এবং রবি যাদব।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।