Inqilab Logo

ঢাকা, সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ২১ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

গড় দর্শক আকর্ষণ করেছে ‘ফিরাঙ্গি’

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার বলিউডের যে ক’টি ফিল্ম মুক্তি পেয়েছে তার মধ্যে ‘ফিরাঙ্গি’ আর ‘তেরে ইন্তেজার’ ফিল্ম দুটির যা কিছু সম্ভাবনা ছিল। এই দুটি ফিল্ম কেমন দর্শক টানতে তা নিয়েও সবাই কিছুটা আন্দাজ করতে পেরেছিল, আর সেই প্রত্যাশা ছাড়াতে পারেনি ফিল্মগুলো।
সুবিধাজনক সময় পাবার জন্য ‘ফিরাঙ্গি’র মুক্তির তারিখ এক সপ্তাহ পেছানো হয়, কিন্তু তা খুব কাজে লাগেনি। কমেডি ফিল্মটি পরিচালনা করেছেন রাজীব ধিংরা আর এতে অভিনয় করেছেন কপিল শর্মা, ঈশিতা দত্ত, মোনিকা গিল, ইনামুলহক এবং অঞ্জন শ্রীবাস্তব। ২.১ কোটি রুপি দিয়ে ফিল্মটির যাত্রা শুরু হয়। ফিল্মটির শনিবারের আয় ২.৪ কোটি রুপি। রবিবারের ৩ কোটি রুপি আয় সপ্তাহান্তে ফিল্মটির আয় হয়েছে ৭.৫ কোটি রুপি। ফিল্মটির সোমবারের আয় ১.২৫ কোটি রুপি।
রাজীব ওয়ালিয়া পরিচালিত রোমান্টিক ড্রামা ‘তেরা ইন্তেজার’-এ অভিনয় করেছেন আরবাজ খান, সানি লিওন, আরিয়া বাব্বর, সুধা চন্দ্রন, সলিল আঙ্কোলা, হানিফ নয়দা, ভানি সিং এবং রিচা শর্মা। ফিল্মটি সোমবার পর্যন্ত আয় করেছে ১.৭৫ কোটি রুপি।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।