Inqilab Logo

ঢাকা, সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ২১ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

শাকিব-অপুকে একসঙ্গে সংসার করার পরামর্শ দিলেন বর্ষা

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

শাকিব খানের তরফ থেকে অপুকে ডিভোর্স নোটিশ পাঠানো হলেও আইনি প্রক্রিয়ায় সেটি কার্যকর হতে সময় লাগবে তিন মাস। সবকিছু ভুলে এই তারকা দ¤পতি চাইলেই ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার একসাথে সংসার করতে পারেন। এমন কথাই বললেন, জনপ্রিয় চিত্রনায়িকা বর্ষা। তিনি আন্তরিকভাবে চাইছেন, যেন শাকিব-অপুর সংসার টিকে থাকে। বর্ষা তার ভেরিফায়েড ফ্যান পেইজে শাকিব-অপুকে এক হয়ে থাকার পরামর্শ দিয়েছেন। তিনি লিখেছেন, আমি একটু মর্মাহত হলাম, শাকিব-অপুর সংসার ভেঙে যাওয়ায়। কারণ এতগুলো সফল সিনেমার জুটি তারা। ভেবেছিলাম তাদের নিজেদের মাঝে যেটুকুই মনোমালিন্য হয়েছে, তা নিজেরাই মিটিয়ে সুখের সংসার করবে। কিন্তু তার বিপরীত হলো। শাকিব খান হঠাৎ অপু বিশ্বাসের নিকট ডিভোর্স লেটার পাঠিয়ে তাদের ৯ বছরের সংসার ভেঙে দিলেন। এতদিনের ভালোবাসার স¤পর্ককে এত সহজেই ছিন্ন করে দেয়া, মেনে নেয়া কষ্টকর। বিশেষ করে খারাপ লাগছে অপু বিশ্বাসের জন্য। কারণ অপু নিজের পরিবার ও ধর্মকে দূরে ঠেলে শাকিবের কাছে এসেছিল। শাকিবের ওপর ভরসা রেখেই সব ছেড়ে সংসার করেছিল। দুঃখের বিষয়, সবকিছুই সে নিমেষে শেষ করে দিলো তালাকনামা পাঠিয়ে। বর্ষা লিখেন, আমাদের একটা কথা মাথায় রাখা উচিত, আমরা যারা সেলিব্রেটি সাধারণ মানুষ তাদেরকে আদর্শ মানেন। আমরা যদি কিছু দিন পর পর এ রকম অনাকাক্সিক্ষত ঘটনার জন্ম দেই, তাহলে ভক্তরা কী শিখবে? কী ফলো করবে? আমাদের মতো সেলিব্রেটিদের উচিত একটু শাবানা ম্যাম, শাবনাজ-নাঈম, রাজ্জাক আঙ্কেলের দা¤পত্য জীবন অনুসরণ করা। তারা একেকজন কিংবদন্তী হয়েও সংসার, স্বামী, সন্তান নিয়ে সুখের সংসার করে গেছেন। আমি আশা করি, শাকিব-অপু তাদের পুরনো দিনের স্মৃতিগুলো স্মরণ করে সব কিছু ভুলে গিয়ে ছোট্ট সন্তানের কথা চিন্তা করে, তার উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে, নতুন করে সুখের সংসার শুরু করবে।

 


Show all comments
  • চমক তারা ৭ ডিসেম্বর, ২০১৭, ২:২৪ এএম says : 0
    ভালো পরামর্শ দিয়েছেন
    Total Reply(1) Reply
    • মাহমুদ আব্বাস ৭ ডিসেম্বর, ২০১৭, ১০:৪৭ এএম says : 0
      উত্তম পরামর্স,অব্রাহামের দিকে তাকিয়ে দন্দ ভূলে সামি স্ত্রীর সমপর্কটা ধরে রাখার জন্য স্ববিনয়ে অনুরুদ রহিল।
  • Mir Rafiqul Islam ৭ ডিসেম্বর, ২০১৭, ১২:৫৬ পিএম says : 0
    উত্তম পরামর্স,অব্রাহামের দিকে তাকিয়ে দন্দ ভূলে সামি স্ত্রীর সমপর্কটা ধরে রাখার জন্য স্ববিনয়ে অনুরুদ রহিল।
    Total Reply(1) Reply
    • Lingkon ৭ ডিসেম্বর, ২০১৭, ৯:২৩ পিএম says : 0
      J doshi take jota peta kora uchit.
  • ৭ ডিসেম্বর, ২০১৭, ১:০৪ পিএম says : 0
    সত্য কথা বলতে মাসুদ বা ছদ্দ নাম শাকিব অপুকে কোন দিনই ভালবাসীনাই প্র য়োজনে ছিল তখন সম্পক ছিল প্র য়োজন শেষ আর অপুকে চিনছে না তাছাড়া অপু বিশ্বাসও মানুষ চিনতে ভুল করেছেন সত্য কথা হল শাকিব হল সেই রকম য়াকে বলে মাকাল ফল। অল্প পানির মাছ বেশী পানীত পড়লে এমন ই হয়।সাকিব তো ছিলো .... এখন খান বা সুপার স্টার নায়ক নাম্বার ওয়ান নায়ক।
    Total Reply(0) Reply
  • ৭ ডিসেম্বর, ২০১৭, ১:০৯ পিএম says : 0
    তা ছাড়া শাকিব এখন নতুন সঙ্গি পেয়েছেন সেই সঙ্গি কেউ বলি মাকাল ফল দূর থেকে ওপর ওপর সবাইকেই আর্কষন করে পড়ে দেখা য়ায় নীম তীতার মত মনে হয় তেমন হলো সাকিব।
    Total Reply(0) Reply
  • ৭ ডিসেম্বর, ২০১৭, ৮:৫৫ পিএম says : 0
    sakib er cenema bangladeshe cholbena
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।