Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চট্টগ্রামে হোটেলে বসে ডাকাতির প্রস্তুতি অস্ত্রসহ গ্রেফতার ৪

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নগরীর আন্দরকিল্লায় একটি আবাসিক হোটেলে বসে ডাকাতির পরিকল্পনাকালে দেশি-বিদেশি অস্ত্রসহ চার জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। মঙ্গলবার রাতে আন্দরকিল্লা কাটা পাহাড় এলাকার কুমিল্লা হোটেলে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা হলো মোঃ মোর্শেদ ওরফে রাশেদ (২৮), শহিদুল ইসলাম সৌরভ (২১), মোঃ জাহিদুল ইসলাম রাজু (২৪) ও মোঃ ফয়জুল কবির সুজন (৩৫)। তাদের সবার বাড়ি চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার সন্ত্রাসীদের অভয়ারণ্য হিসেবে পরিচিত জঙ্গল সলিমপুরে। তাদের কাছ থেকে একটি আমেরিকান পিস্তল, একটি শাটার গান, একটি ম্যাগজিন, ছয় রাউন্ড পিস্তলের গুলি ও পাঁচ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
ডিবির এসি (বন্দর) আসিফ মহিউদ্দীন বলেন, জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে ওই আবাসিক হোটেলে সংঘবদ্ধ হয়ে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল তারা। তাদের মধ্যে মোর্শেদের বিরুদ্ধে ফটিকছড়ি থানায় খুনসহ ডাকাতি এবং ডাকাতির মামলা রয়েছে। অন্যদের বিরুদ্ধেও এমন অভিযোগ আছে জানিয়ে তিনি বলেন, তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। চার জনের বিরুদ্ধে অস্ত্র আইনে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা হয়েছে। গতকাল তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ