Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

সিলেট জেলায় ওয়াজ মাহফিল আজ প্রধান অতিথি চরমোনাই পীর

মুজাহিদ কমিটি উদ্যোগে মতবিনিময়

সিলেট অফিস : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

লাখো মানুষের উৎসবমুখর পরিবেশে সিলেটের সর্ববৃহৎ ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির সিলেট আলীয়া মাদরাসা মাঠে শুরু হচ্ছে আজ বৃহস্পতিবার বাদ আসর থেকে। উদ্বোধনী বয়ান পেশ করবেন আমিরুল মুজাহিদিন মুফতি সৈয়দ মো. রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি ৭ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত ৩ দিন সকাল ও রাতে প্রধান অতিথির বয়ান পেশ করবেন এবং ৮ ডিসেম্বর শুক্রবার বাদ এশা প্রধান মেহমান হিসেবে বয়ান করবেন দারুল উলুম দেওবন্দ (ভারত) মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতী মোহাম্মদ আমিন পালনপুরী। এছাড়াও প্রতিদিন দেশবরেণ্য উলামায়ের কেরাম বয়ান পেশ করবেন।
গতকাল বুধবার বিকাল ৩টায় সিলেট আলীয়া মাদ্রাসা মাঠের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট জেলার উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের সিলেট জেলার সভাপতি হাফেজ মাওলানা আসাদ উদ্দিন এ কথাগুলো বলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি মাহফিল সফলে সিলেটের প্রশাসন, সাংবাদিক, শিক্ষাবিদ সহ সিলেটের সর্বস্তরের জনগণের প্রতি আহŸান জানান।
ঈশা ছাত্র আন্দোলন সিলেট জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব এর পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও ইসলামী আন্দোলন সিলেট মহানগর সেক্রেটালী ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, বাংলাদেশ মুজাহিদ কমিটি জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব ইসহাক আহমদ, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার সভাপতি আলহাজ্ব নজির আহমদ, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগরের সভাপতি শিহাব উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট মহানগরের সেক্রেটারী নুর এ আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন