Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

আড়াইহাজারে টাকা বিনিময়ে ৬ কেজি গাঁজা হয়ে গেল ৪‘শ গ্রাম

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জ আড়াইহাজার গোপালদী ফাড়িঁ উপ-পরিদশর্ক (এসআই) রাকিব ৬ কেজিগাঁজাসহ মাদক বিক্রেতা নজরুল ইসলাম নামে এক জনকে গ্রেফতার করে । পরে মাদক বিক্রেতাকে ছেড়ে দেয়ার কথা বলে ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়ে ৪‘শ গ্রাম গাজা দিয়ে একটি মামলা দায়ের করে।এই নিয়ে থানা পুলিশ ও এলাকাবাসি মধ্যে নানা গুজন হচ্ছে। গত মঙ্গলবার (৫ ডিসেম্বর )রাতে আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদী এলাকা থেকে ওই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বলে থানা পুলিশ জানায়। গ্রেফতারকৃত নজরুল ইসলাম গোপালদী পৌর সভার দাইরাদী এলাকা সাত্তারের ছেলে ।

এলাকাবাসী জানান, গত মঙ্গলবার রাতে নজরুল ইসলামকে তার নিজবাড়ি থেকে ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার করে এসআই রাকিব। পরে তাকে ছেড়ে দেয়ার কথা বলে ৮০ হাজার টাকা নেয় পরে তাকে না ছেড়ে ৪‘শ গ্রাম গাঁজা দিয়ে একটি মামলা দায়ের করে। এ ঘটনায় নজরুলের স্বজনরা ও এলাকাবাসী এস আই রাকিবের প্রতি ক্ষিপ্ত। অভিযোগ রয়েছে, রাকিব গোপালদী ফাঁড়িতে যোগদান করার পর থেকে মাদক বিক্রিতাদের গ্রেফতার বাণিজ্য মেতে উঠে। সূত্র জানায়, মাদক বিক্রেতা নজরুলকে ছেড়ে দেওয়ার কথা বলে প্রথমে দেড়লাখ টাকা দাবি করে ওই দারোগা। পরে কম দেওয়ার ৪শ গ্রাম দিয়ে মামলা দেয়।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, ৮০হাজার টাকা ও ৬ কেজিগাঁজা বিষয় আমার জানা নেই । তবে আমি শুনেছি ৪‘শ গ্রাম গাজাসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। তার একটি মাদক মামলা হয়েছে । আর যদি টাকা নিয়ে থাকে খোজ নিয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্তা নেয়া হবে । অভিযুক্ত এস আই রাকিব বিষয়টি অস্বীকার করেন। এই ঘটনায় পুলিশের উপরের মহলে তোলপাড় শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ