Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

তৈমুর আলমের এক মামলা হাইকোট স্থগিত

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হেফাজত ইসলামের অবরোধের সময় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সংঘর্ষের ঘটনায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তৈমুর আলম খন্দকারের বিরুদ্ধে করা মামলার কার্যক্রম স্থগিত করেছেন হাইকোর্ট। গতকাল বুধবার বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমানের হাইকোর্ট বেঞ্চ রুলসহ স্থগিতাদেশ দেন।
আদালতে তৈমুর আলম খন্দকার নিজেই আবেদনের পক্ষে শুনানি করেন। তিনি বলেন, আদালত মামলা বাতিলে রুল জারি করে মামলার কার্যক্রমের উপর স্থগিতাদেশ দেন।
২০১৩ সালের ৬ মে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজত কর্মীদের সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংঘর্ষ হয়। এতে বিজিবির দু’জন, পুলিশের দুই সদস্যসহ ১৯জনের মৃত্যু হয়। আহত হয় অর্ধশতাধিক মানুষ। র‌্যাব, বিজিবি ও পুলিশের গাড়িসহ ১০টি গাড়িতে আগুন দেয়া হয়।ভাঙচুর করা হয় অর্ধশতাধিক যানবাহন। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করে পুলিশ। পরে তৈমুর আলম খন্দকারসহ ৬১ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়া হয়। ওই মামলা বাতিল চেয়ে গত হাইকোর্টে আবেদন করেন তিনি। ######



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ