Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মহানবীর (সা.) আদর্শই হচ্ছে মানবতার মুক্তি’র একমাত্র পথ------খেলাফত মজলিস

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, মহানবী (সা.) এর আদর্শই হচ্ছে মানবতার মুক্তি ও বিশ্ব শান্তির একমাত্র পথ। অন্যকোন পথে মানব জাতির শান্তি ও নিরাপত্তা নেই। সারা দুনিয়ায় আজ মানবাধিকারের চরম লঙ্ঘন চলছে। বিশ্ব মোড়লরা মুখে শান্তির কথা বললেও তারা অস্ত্র ব্যবসায় জন্যে, মোড়লিপনা অব্যাহত রাখার জেন্য যুদ্ধ উস্কে দিচ্ছে। এ অবস্থার উত্তরণে ইসলামের সুমহান আদর্শ বাস্তবায়ন করতে হবে। খেলাফত মজলিস ঢাকা মহানগরীর আয়োজিত ‘বিশ্বশান্তি ও মানবাধিকার প্রতিষ্ঠায় রাসুল সা. এর ভূমিকা’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য উক্ত সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল। অনুষ্ঠিত সেমিনারে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও আলোচনা পেশ করেন খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবুর রহমান, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, হাফেজ মাওলানা নোমান মাজহারী, হাজী নূর হোসেন, অধ্যাপক মাওলানা আজীজুল হক ,মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদ, ঢাকা মহানগরী সহসভাপতি ডা. রিফাত হোসেম মালিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ