Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বাসচাপায় দম্পতি নিহত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৭, ১১:১৭ এএম

সাভারের আশুলিয়ায় রাস্তা পার হতে গিয়ে যাত্রীবাহী বাসের চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করেছে। তবে ঘাতক বাসটি আটক করতে পারেনি। নিহত দম্পতি হলো-সোলায়মান এবং নুরজাহান। তারা দুজনই আশুলিয়ার জামগড়া এলাকার সেতারা গ্রুপের পোশাক শ্রমিক। তারা জামগড়া এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।
বুধবার গভীর রাতে আশুলিয়ার টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জামগড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ওই দম্পতি রাতের শিফটের কাজ শেষ করে নিজ কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে জামগড়া এলাকায় রাস্তা পার হওয়ার চেষ্টা করে। এসময় দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই স্ত্রী নূরজাহান মারা যান এবং গুরুতর আহত হন স্বামী সোলায়মান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
এদিকে, সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহতের খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে। এবং পালিয়ে যাওয়া ঘাতক বাসটি আটক করতে চেষ্টা চালায়।
বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল।

 

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।