Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রানীশংকৈলে যুবকের লাশ উদ্ধার

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানার সীমান্ত এলাকার কোচল গ্রামের আলমগী নামক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে দিনাজপুর জেলার বিরল থানার পুলিশ।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানাগেছে, রাণীশংকৈল উপজেলার ৪নং লেহেম্বার ইউনিয়নের সীমান্তবর্তী কোচল গ্রামের ইউসুফ আলীর ছেলে আলমগীর (৩২) বাড়ী থেকে ৩মাস আগে দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউনিয়নে কাজের উদ্দেশ্যে যায়। সেখানে অস্থায়ী হিসেবে বসবাস করতে থাকে এবং ওই থানায় বিভিন্ন এলাকায় কাজকর্ম করতে থাকে। গত ৫ ডিসেম্বর মঙ্গলবার গভীর রাতে আলমগীরকে দূর্বৃত্তরা মেরে ফেলেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার সকালে বিরল থানার সীমান্ত এলাকায় নুনা গ্রামের মাঠের মধ্যে ধান ক্ষেতে গাছের গড়া থেকে তার লাশ উদ্ধার করেছে বিরল থানার পুলিশ।
মৃত আলমগীরের ভাই বাবুল সাংবাদিকদের তথ্য দিয়ে বলেন, ওই এলাকার মানুষ তার ভাইকে মেরে ফেলেছে।
এব্যাপারে তার ভাই বাবুল বাদী হয়ে বিরল থানায় একটি ইউডি মামলা রুজু করেছে। মামলার তদন্ত কর্মকর্তা এস আই সহিদুল ইসলাম বলেন, ধান ক্ষেতে মাঠের মধ্যে একটি গাছের ডালে তার ব্যবহারিত লুঙ্গি ছিড়ে গলাই ফাঁস দিয়ে আতœহত্যা করেছে। তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে হত্যা না আতœহত্যা?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন