Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, ১০ মাঘ ১৪২৪, ৫ জমাদিউস আউয়াল ১৪৩৯ হিজরী

‘ব্যাটেল অব মাইন্ডস- ২০১৭’ চ্যাম্পিয়ন বুয়েট

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 ‘ব্যাটেল অব মাইন্ডস-২০১৭’ এর চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)। প্রথম রানার্স-আপ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) এবং দ্বিতীয় রানার্স-আপ ইসলামিক প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (আইইউটি)। তরুণদের দক্ষতা উন্নয়নের প্ল্যাটফর্ম ‘ব্যাটেল অব মাইন্ডস’ প্রাতিষ্ঠানিক শিক্ষা এবং কর্পোরেট জগতের অভিজ্ঞতার সেতুবন্ধন তৈরি করে। বাংলাদেশের তরুণদের উৎকর্ষতা ও মানবসম্পদ উন্নয়নে ‘ব্যাটেল অব মাইন্ডস’ অঙ্গীকারবদ্ধ।
গত বুধবার রাজধানীর একটি হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ।
অনুষ্ঠান সম্পর্কে বিএটিবি এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শেহ্জাদ মুনীম বলেন, ব্যাটেল অব মাইন্ডস প্ল্যাটফর্ম সদ্য গ্রাজুয়েটদের শেখার জগতকে বিস্তৃত করে। যা তাদেরকে দৃঢ়তার সাথে কর্পোরেট জগতের যাত্রা শুরুর ভিত তৈরি করে দেয়।
ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ (বিএটি বাংলাদেশ) ২০০৪ সাল থেকে এই অনুষ্ঠানের আয়োজন করছে। এ বছর সারাদেশের ৪০টি বিশ্ববিদ্যালয়ের প্রায় ২৩০০ শিক্ষার্থী অনলাইনে নিবন্ধনের মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।