Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লার আলেখারচরে এনসিসি ব্যাংকের ১০৭তম শাখা উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গ্রাহকদের বর্ধিত চাহিদা মেটানোর লক্ষ্যে আধুনিক ব্যাংকিং ও উন্নততর গ্রাহক সেবা প্রদানের প্রত্যয়ে এনসিসি ব্যাংক লি. কুমিল্লার আলেখারচরে ১০৭তম হাইওয়ে শাখার কার্যক্রম শুরু হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম গতকাল বৃহষ্পতিবার প্রধান অতিথি উপস্থিত থেকে শাখাটির কার্যক্রমের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ। অন্যান্যের মধ্যে ব্যাংকের মার্কেটিং এবং রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফি মজুমদার, বিএনসিসি ময়নামতি রেজিমেন্টের কমান্ডার লে. কর্নেল সালাউদ্দিন আল মুরাদ, এসকে. গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক প্রিন্সিপাল কবির আহমদ, মাষ্টার এন্ড সন্স ফিলিং স্টেশনের প্রোপাইটর মো. জহিরুল ইসলাম মোহন, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।
মো. নূরুন নেওয়াজ সেলিম বলেন, এনসিসি ব্যাংক দ্রæততম সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য গ্রাহকদের নিকট অঙ্গীকারাবদ্ধ। এরই ধারাবাহিকতায় কুমিল্লাবাসীর জন্য আলেখারচরে এনসিসি ব্যাংক ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও পেশাজীবী মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহŸান জানান।
মোসলেহ্ উদ্দীন আহমেদ বলেন, কৃষি, অবকাঠামো এবং শিল্পখাতের উন্নয়ন দেশের সামগ্রিক উন্নয়নের অন্যতম প্রধান শর্ত। কুমিল্লার কৃষি, অবকাঠামো ও শিল্পখাতের উন্নয়নে এনসিসি ব্যাংকের হাইওয়ে শাখাও ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, অনন্য কিছু পণ্য ও সেবা দিয়ে এনসিসি ব্যাংক গ্রাহকদের আস্থা অর্জন করেছে। এসব সেবা গ্রহণের জন্য তিনি ব্যবসায়ীদের প্রতি আহŸান জানান এবং ব্যাংকের কার্যক্রমকে সাফল্যমন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ