Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আদমদীঘিতে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার চার্জশিট

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা ঃ বগুড়ার আদমদীঘিতে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী (১৬) কিশোরীকে ধর্ষণও তার গর্ভপাত ঘটানো সংক্রান্ত মামলায় দুইজনকে অভিযুক্ত আসামী করে চার্জশীট দাখিল করা হয়েছে। চার্জশীটভুক্ত আসামীরা হলো আদমদীঘির উজ্জলতা গ্রামের নিলচাঁনের ছেলে আব্দুল হাকিম (৪৫) ও কিনার স্ত্রী নাসিমা বেগম (৩৪)। আসামী আব্দুল হাকিম জেলহাজতে আবদ্ধ রয়েছে। মামলা তদন্ত ও ভিকটিমের ডাক্তারী পরীক্ষা রির্পোট পাওয়ার পর তদন্তকারি থানার উপ-পরিদর্শক তহিদুল ইসলাম গত বুধবার আদালতে এই চার্জশীট দাখিল করেন।
উল্লেখ্য ঃ আদমদীঘির উজ্জলতা গ্রামের শারীরিক ও বাকপ্রতিবন্ধী কিশোরী (১৬) কে একই গ্রামে বসবাসকারি আব্দুল হাকিম (৪৫) কৌশলে তার বাড়ীতে নিয়ে অনৈতিক কাজে লিপ্ত হলে ওই প্রতিবন্ধী কিশোরী অন্তসত্তাঃ হয়। এর এক পর্যায়ে আসামী আব্দুল হাকিম প্রতিবেশি অপর আসামী নাসিমা বেগমের সহযোগিতায় ১ জুলাই অন্তঃসত্তা প্রতিবন্ধী কিশোরীর গর্ভপাত ঘটায়। এ ঘটনায় ভিকটিমের বাবা শাহজাহান আলী বাদি হয়ে গত ১৩ আগষ্ট আদমদীঘি থানায় আব্দুল হাকিম ও নাসিমা বেগমকে আসামী করে একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ