Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে নিহত দুই ছাত্রলীগ কর্মীর জানাজা সম্পন্ন : গ্রেফতার ১

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : নিহত দুই ছাত্রলীগ কর্মী শাবাব ও মাহির মরদেহ মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ময়না তদন্ত কাজ সম্পন্ন শেষে শুক্রবার সকাল সাড়ে ১১টায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বড়িতে লাশ নিয়ে গেলে পাড়া প্রতিবেশী ও স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। নিহত নাহিদ আহমদ মাহির নামাজে জানাযা বাদ জুম্মা সদর উপজেলার কনকপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। অপরদিকে বিকেল সাড়ে ৪টায় নিহত মোহাম্মদ আলী শাবাবের নামাজে জানাযা মৌলভীবাজার টাউন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে। একই স্থানে মাহির ২য় নামাজে জানাযাও অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় মৌলভীবাজার শহরের সর্বস্থরের জনসাধারণ অংশ নেন। পরে পারিবারিক কবরস্থানে মাহিরের দাফন সম্পন্ন হয়েছে।
শাহবাবের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মোহাম্মদ আলী শাবাবের বড় বোন কানাডা ও অষ্ট্রেলিয়া থেকে ফেরার পর শনিবার লাশ দাফন করার কথা রয়েছে। বর্তমানে লাশটি হিমাগারে সংরক্ষণ করে রাখা হবে।
নিহতদের নামাজে জানাযায় উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মোঃ ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, পৌর কাউন্সিলর আয়াছ আহমদ, জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনিসহ আতœীয়-স্বজন, নিহতদের সহপাঠী বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সর্বস্থরের জনসাধারণ। সকালে স্থানীয় সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন ও জেলা প্রশাসক নিহত দুই ছাত্রলীগ কর্মীর লাশ দেখতে হাসপাতালের মর্গে যান।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহমদ জানান, শুক্রবার ভোর রাতে পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে রুবেল নামে একজনকে রাজনগর উপজেলা থেকে গ্রেফতার করে। সে জুড়া খুনের গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তবে নিহতদের পরিবার থেকে এখোনও কোন মামলা হয়নি।
উল্লেখ্য, বৃহস্পতিবার ৭ ডিসেম্বর সন্ধ্যায় ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে মৌলভীবাজার শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের নির্জন এলাকায় ডেকে নিয়ে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে একই গ্রুপের অপর ছাত্রলীগ কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ