Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেলবাহী ট্রেন লাইনচ্যুত ময়মনসিংহ-জামালপুর রুটে ট্রেন চলাচল বন্ধ

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহ সদর উপজেলার বিদ্যাগঞ্জ রেলস্টেশন এলাকায় জামালপুরগামী তেলবাহী একটি ট্রেন লাইনচ্যুত হয়েছে। এতে করে ময়মনসিংহ-জামালপুর রুটে প্রায় ৮ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। গতকাল শনিবার বিকেল সোয়া ৪ টার দিকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌছে ট্রেন চলাচল স্বাভাবিক করে। 

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিনটেনডেন্ট জহুরুল ইসলাম জানান, এদিন সকাল ১১ টার দিকে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন থেকে ৯৯১ ট্যাঙ্ক স্পেশাল ট্রেনটি জামালপুরের পাওয়ার প্ল্যান্টের অভিমুখে যাত্রা করে।
পরে সদর উপজেলার বিদ্যাগঞ্জ রেলস্টেশনে যাওয়ার পর ট্রেনের ইঞ্জিন ও ৩ টি বগি লাইনচ্যুত হয়। এতে করে ময়মনসিংহ-জামালপুর রুটে সব রকমের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। তিনি জানান, আটকে থাকা ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে জামালপুর ও দেওয়ানগঞ্জ জগন্নাথঘাটগামী তিস্তা, অগ্নিবীণা, কমিউটার ও ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেন স্ব স্ব গন্তব্যে ছেড়ে গেছে। ইঞ্জিন উদ্ধার হলেও লাইনচ্যুত ৩ টি বগি উদ্ধারের কাজ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ