Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

প্রতিপক্ষকে ঘায়েল করতে কলেজছাত্রের বিরুদ্ধে ধর্ষণ মামলা

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে প্রতিপক্ষকে ঘায়েল করতে কলেজছাত্রের বিরুদ্ধে ধর্ষণ মামলা করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার দুপুরে ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে কলেজছাত্রের পরিবারসহ ভুক্তভোগী অসহায় দুই পরিবার এলাকাবাসীদের সাথে নিয়ে উপজেলার মুলাইদ এলাকার এমসি বাজারে সংবাদ সম্মেলন করেন।
জানা গেছে, স্থানীয় আদিব ডাইং কারখানার পোশাক শ্রমিক উপজেলার মুলাইদ গ্রামের মো: নুরুল ইসলামের পুত্র ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটে অধ্যয়নরত ছাত্র মনির হোসেন ও আব্দুল আউয়ালের পুত্র মোবারক হোসেনের বিরুদ্ধে শ্রীপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সংবাদ সম্মেলনে মনির হোসেনের ভাই মোফাজ্জল হোসেন অভিযোগ করে বলেন, দীর্ঘদিন যাবত এলাকার স্থানীয় আ.লীগ নেতাসহ কয়েকজনের সাথে ডিশ ব্যবসা নিয়ে আমাদের পরিবারের লোকজনের দ্ব›দ্ব চলছিল। আমাদেরকে ঘায়েল করতেই স্থানীয় দালাল শহিদকে নিয়ে কথিত এক পোশাক শ্রমিককে দিয়ে আমার ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।
মামলার অপর আসামি মোবারক হোসেনের পিতা আব্দুল আউয়াল অভিযোগ করে বলেন, স্থানীয় সবুজ ও এনামুলের সাথে জমি সংক্রান্ত ও হত্যা মামলা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। মামলা তুলে নেওয়ার জন্যও প্রতিপক্ষরা একাধিকবার হুমকি দেয়। মামলা প্রত্যাহার না করায় আমার ছেলেকেও ধর্ষণ মামলায় জড়িয়ে হয়রানি করছে। মামলার বাদী পোশাক শ্রমিকের সাথে এ ব্যাপারে কথা বলার চেষ্টা করলে তিনি কিছু বলতে রাজী হননি। মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার এস.আই আজাহারুল ইসলাম জানান, অভিযোগের প্রেক্ষিতে মামলা নেয়া হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষার রিপোর্ট ও তদন্ত শেষে ঘটনার মূল রহস্য উদঘাটন করা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন