Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ইউসিবি ব্যাংকে আগুন, নিরাপত্তাকর্মীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৭, ১২:০৯ পিএম

নারায়ণগঞ্জের থানা পুকুরপাড় এলাকার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় দগ্ধ হয়ে ব্যাংকের নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে।
আজ রবিবার ভোর ৫ টার দিকে পদ্ম সিটি প্লাজা-১ নামে ওই ভবনের তৃতীয় তলায় এ আগুন লাগে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল সাড়ে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
নিহত ব্যক্তির নাম- সেলিম মিয়া (৪৩)। তিনি ওই ব্যাংকের নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মামুনুর রশীদ জানান, পদ্ম সিটি প্লাজা-১ নামে ১০ তলা ভবনটির ৩ তলা পর্যন্ত বাণিজ্যিক ও বাকিগুলো আবাসিক। তৃতীয় তলায় অবস্থিত ব্যাংকটিতেই মূলত আগুন লাগে। খবর পেয়ে হাজীগঞ্জ মণ্ডলপাড়ার ফায়ার সার্ভিসের ৪ ইউনিট এবং ঢাকা থেকে আসা আরও ৬ ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল সাড়ে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
তিনি বলেন, আগুনে ব্যাংকের আসবাবপত্র, সিলিংসহ বিভিন্ন সামগ্রী পুড়ে গেছে। তবে ব্যাংকের টাকা রাখার ভল্ট ও ম্যানেজারের রুমের কোন ক্ষতি হয়নি।
আগুন লাগার পর ভবনে থাকা বাসিন্দারা ১০ তলার ছাদে আশ্রয় নেন। তাদের উদ্ধার করতে গিয়ে দগ্ধ হয়ে নিরাপত্তাকর্মী আমিনুল ইসলামের মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ