Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

মার্কিন দূতাবাস অভিমুখে ইসলামী আন্দোলনের বিশাল গণমিছিল আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

মুসলমানদের প্রথম কিবলা বাইতুল মুকাদ্দাসের আঙিনায় অবৈধ জারজ রাষ্ট্র ইসরাঈলের রাজধানীর স্বীকৃতির প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকাস্থ আমেরিকার দূতাবাস অভিমুখে গণমিছিল করার সিদ্ধান্ত নিয়েছে।
আজ সোমবার সকাল ১০টায় রাজধানীর বাইতুল মোকাররম উত্তর গেটে জমায়েত শেষে আন্দোলনের আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে একটি বিশাল গণমিছিল মার্কিন দূতাবাস অভিমুখে রওয়ানা দিবে। পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে সমাবেশে জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। গণমিছিল সফলে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যেই গণমিছিলের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। গণমিছিল সফলে সংগঠনের আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই রাজধানীর সর্বস্তরের ঈমানদার জনতা ও দলীয় নেতাকর্মীর প্রতি আহŸান জানিয়েছেন। গণমিছিল সফল করার আহŸান জানিয়েছেন বিভিন্ন ইসলামী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ