Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গি হামলার আশঙ্কায় রোড শো’র অনুমতি পেলেন না মোদি-রাহুল

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : জঙ্গি হামলার আশঙ্কায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রোড শোতে অনুমতি দিল না পুলিস। রোড শো করার অনুমতি দেওয়া হয়নি কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী, বিজেপি সভাপতি অমিত শাহ, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও।
প্রসঙ্গত, গুজরাট নির্বাচনের দ্বিতীয় দফার ভোট গ্রহণের আগেই মঙ্গলবার মোদীর আমেদাবাদের ধারনিধর ডেরাসর থেকে বাপুনগর পর্যন্ত রোড শো করার কথা ছিল। অন্যদিকে, একইদিনে জগন্নাথ মন্দির থেকে মেমকো চর রাস্তা পর্যন্ত রোড শো করার কথা ছিল রাহুল গান্ধীর। বিজেপি ও কংগ্রেসের তরফে এবিষয়ে আমেদাবাদ পুলিসের কাছে অনুমতি চাওয়া হয়েছিল।
নিরাপত্তার খাতিরেই তাঁদের অনুমতি দেওয়া হয়নি বলে জানান আমেদাবাদের পুলিস কমিশনার অনুপ কুমার সিং। তিনি বলেন, ‘নিরাপত্তার প্রশ্নে কোনও খামতি রাখা হচ্ছে না। রোড শোতে হামলার আশঙ্কা রয়েছে। নিরাপত্তার খাতিরেই আইন মোতাবেক রোড শো করার অনুমতি দেওয়া হয়নি।
প্রসঙ্গত, কিছুদিন আগেই জঙ্গি সন্দেহে আর্জু খান ও উবেদ মির্জা নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিস সূত্রে খবর, তাদের জেরা করেই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। মোদী ও রাহুলের রোড শোতে আইএস-এর লোন উলফ ধাঁচে হামলার ছক কষা হয়েছে বলে ধৃতরা জেরায় জানায় বলে পুলিসের দাবি। সেই কথা মাথায় রেখেই রোড শো-এর অনুমতি দেওয়া হয়নি।
শনিবারই গুজরাটের প্রথম দফার নির্বাচন শেষ হয়েছে। বৃহস্পতিবার দ্বিতীয় দফার ভোট। তার আগে কড়া নিরাপত্তার জালে মুড়ে ফেলা হয়েছে গুজরাটকে। সূত্র : জি নিউজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ