Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫, ০৯ শাবান ১৪৩৯ হিজরী
শিরোনাম

কলকাতার সিনেমার ৩২ দাঁত ভেঙ্গে দিয়েছে আমাদের দর্শক-ওমর সানি

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাফটা চুক্তির কড়া সমালোচনা করে গত জুলাইয়ে চিত্রনায়ক ওমর সানি তার ফেসবুকে একটি স্ট্যটাস দিয়েছিলেন। সেখানে লিখেছিলেন, সাফটা চুক্তিকে বাংলাদেশি সিনেমা ইন্ডাস্ট্রির ‘সাপ’। শিগগিরই এ চুক্তিটি বাতিল করা উচিত। নতুন করে আবারও তিনি স্ট্যাটাস দিয়েছেন। ভারতীয় সিনেমার বিপক্ষে লিখেছেন, চলচ্চিত্রকে আগেও ভালোবেসেছি, এখনো ভালোবাসি। যতদিন বাচঁবো ভালোবেসেই যাবো। একসময় কলকাতার সিনেমা নিয়ে খুব চিন্তিত ছিলাম। কিন্তু এখন ভাবছি আর চিন্তা করবো না। কারণ, ওদের সিনেমাগুলোর ৩২টি দাঁত ভেঙে দিয়েছে আমাদের দেশের দর্শক। দর্শকরা বুঝিয়েছে, কলকাতার সিনেমা তাদের পছন্দ না। ঢাকায় কলকাতার যে কয়টি সিনেমা মুক্তি পেয়েছে, তার একটিও চলেনি। দর্শক সাড়া দেয়নি। তাহলে বন্ধ হোক কলকাতার সিনেমা। তিনি লিখেন, তৌকীর আহমেদকে আমি খুব বড়মাপের একজন পরিচালক হিসেবে দেখছি। এগিয়ে যাক তার পরিচালিত হালদা। জয় হোক বাংলা চলচ্চিত্রের। জয় হোক হালদার।

 


Show all comments
  • ইমরান ১২ ডিসেম্বর, ২০১৭, ৭:১৫ এএম says : 0
    একদম ঠিক কথা
    Total Reply(0) Reply
  • Md Yousuf ১২ ডিসেম্বর, ২০১৭, ১:১৫ পিএম says : 0
    রাইট
    Total Reply(0) Reply
  • Md Arafat Rahman ১২ ডিসেম্বর, ২০১৭, ১:১৬ পিএম says : 0
    Thik bolesen...
    Total Reply(0) Reply
  • Mostak Ahmed ১২ ডিসেম্বর, ২০১৭, ১:১৭ পিএম says : 0
    অমরসানি ভাই আপনি হলেন, 90দশক বা তার পরের নায়ক. সে সময় একটা ছবি দেখার সুযোগ পাওয়া মানে বিশাল বেপার ছিল! আপনার ছবি "কুলি" দেখতে গিয়ে রাত তাও আবার ১০টার সো! ফিলাম আবার বাসায় ২টায়. ছোটো বেলায় সেই ছবি গুলো দেখার জন্য টাকা গুছিয়ে রাখতাম!আসলে এতো কথা বলার কারণ হলো! আপনি যাই বলেন না কেন এখনকার ছবি কয়জন দেখে আর ছবির নায়ক নাইকা এদের যে অভিনয় তা আর বলার দরকার নাই. আপনি যেটা বলছেন যে ভারতের ছবির দাত ভাঙা জবাব এটা আমি মনে করি ভুল. এর কারন আপনি যদি ঘেয়াল করেন বাংলার ঘরে ঘরে "জলসা মুভজ" আর "সটার জলসা" হলে গিয়ে এখন কয়জন ছবি দেখে .যেমন F. M Radio যদি আপনি শুনেন তাহলে শুধু ভারতের গান. তাও আবার old is gold তা হলে আমাদের কি old is gold গান নাই আমাদের কি দেশের বাংলা গান বাজানো যায় না আর ভাই আমি এজন্য FM শুনিনা! তাই বলি আপনারা আর নাই সেই ছবি ও আর নাই সেই দর্শকরা ও আর নাই.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।