Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেসিডেন্ট নির্বাচনে দাঁড়াবেন না ডোয়েন জনসন

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আদতে যেমন মনে হচ্ছিল তা আর হচ্ছে না। অভিনেতা-রেসলিং তারকা ডোয়েন ‘দ্য রক’ জনসন ২০২০ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করবেন না।
কয়েক মাস আগে ৪৫ বছর বয়সী ‘স্যান অ্যান্ড্রিয়াজ’ তারকাটি জানিয়েছিলেন একসময় তিনি রাজনীতিতে নামবেন। তিনি সেসময় জানিয়েছেন জনতার সাড়া দেখে তিনি মুগ্ধ, তবে সর্বশেষ তিনি জানিয়েছেন অচিরেই যে তিনি রাজনীতিতে নামবেন এমন সম্ভাবনা নেই।
এই বিষয়ে তিনি বলেন, “ব্যাপারটি খুব আত্মতৃপ্তিদায়ক। জনগণের সাড়া দেখে আমি কিছুটা উৎসাহিত হয়েছিলাম, জনগণ চায় এমনটাই ঘটুক। সমস্যা হল কেভিন হার্ট (কৌতুকশিল্পী-অভিনেতা) ২০২০ আর ২০২৪ সালের এই প্রচার কার্যক্রমে পুরোপুরি অন্তর্ঘাত ঘটাবে। সে ভেতর থেকেই এর অন্তর্ঘাত ঘটাবে।”
এর সাড়া দিয়ে হার্ট বলেন, “শতভাগ সত্য। আমি তাকে ঘায়েল করবই। আমি এমনটি ঘটতে দেব না কারণ এতে তুমি আমার চেয়ে উপরে উঠে যাবে।”
গত মে মাসে জনসন জানিয়েছিলেন তার প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেয়ার সম্ভাবনা আছে আর তিনি দিনে দিনে রাজনীতিতে আসার কথা আরও ভাবছেন।
জনসনকে আগামীতে ‘জুমানজি : ওয়েলকাম টু দ্য জাঙ্গল’ চলচ্চিত্রে দেখা যাবে। এতে আরও অভিনয় করেছেন কেভিন হার্ট, ক্যারেন জিলান এবং জ্যাক বø্যাক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ